AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াশালে ছাত্রদলের উদ্যেগে খাবার বিতরণ 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৮:২০ পিএম, ১ জানুয়ারি, ২০২২
ঘোড়াশালে ছাত্রদলের উদ্যেগে খাবার বিতরণ 

ছবি: একুশে সংবাদ

পলাশ প্রতিনিধি:নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় অসহায় পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। 

শনিবার (১ জানুয়ারি) দিনব্যাপী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খানের পক্ষে ঘোড়াশাল পৌর ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী মোঃ আরিফুল ইসলাম আরিফ এ পথ শিশুদের খাবার বিতরণ করেন। এসময় ভার্চুয়ালে যুক্ত ছিলেন ড. আব্দুল মঈন খান।

আরও উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, পৌর স্বেচ্ছাসেবক  দলের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, নরসিংদী জেলা ছাত্রদলের আহ্বায়ক সদস্য রাসেল, পৌর ছাত্র নেতা লিমন, আখলাদ, পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শাখা ছাত্রদলের শিমুল ভূঁইয়া ও পলাশ ভূঁইয়াসহ পৌর ছাত্রদলের নেতৃবৃন্দ।

ঘোড়াশাল পৌর ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী আরিফুল ইসলাম আরিফ অসহায় পথ শিশুদের খাবার বিতরণ শেষে এ প্রতিবেদককে জানান, আজ আমরা এমন এক সময়ে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছি যখন আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরতর অসুস্থ। এবং তাঁর সুচিকিৎসা এদেশে সম্ভব হচ্ছেনা। 

দেশের গণতন্ত্র উদ্ধারে দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী খালেদার জিয়ার নেতৃত্বে অতীতে ছাত্রদল স্বৈরাচার বিরোধী আন্দোলনে গুরত্বপূর্ণ ভূমিকা রেখেছিল। বর্তমানেও দেশে গণতন্ত্র উদ্ধারে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি আমরা। তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষে বিদেশে পাঠাতে সরকারের কাছে দাবী জানান।

একুশে সংবাদ/এইচ আই.

Link copied!