AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল হত্যার প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:৪৯ পিএম, ১ জানুয়ারি, ২০২২
মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল হত্যার প্রতিবাদে মানববন্ধন

ছবি: একুশে সংবাদ

মাদারীপুর প্রতিনিধি: হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট মো. সাইফুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিবচর উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট বৃন্দ।

শনিবার সকাল ১০টা থেকে ঘন্টা ব্যাপী  শিবচর প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করেন তারা। পরে প্রতিবাদ সমাবেশ করা হয়।

এ সময় বক্তারা বলেন, করোনাকালীন স্বাস্থ্যকর্মীরা নিজের জীবনের ঝুঁঁকি নিয়ে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। প্রতিটি হাসপাতালে মেডিকেল টেকনোলজিস্ট সংকট রয়েছে। এই কম জনবল নিয়েও সামনের সারিতে থেকে সেবা দিয়ে যাচ্ছেন মেডিকেল টেকনোলজিস্টরা। সেবা দিতে গিয়ে হবিগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট মো. সাইফুল ইসলামকে খুন হতে হয়েছে। হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।

বক্তারা আরোও বলেন, তুচ্ছ ঘটনায় ২৮ ডিসেম্বর দুপুরে প্রকাশ্যে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ল্যাব টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে হত্যা করা হয়। ঘটনার পর চারদিন অতিবাহিত হলেও খুনি ধরাছোঁয়ার বাইরে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে হত্যাকারীকে শনাক্ত করা হলেও অজ্ঞাত কারণে তাঁকে গ্রেপ্তার না করায় তাঁরা ক্ষোভ প্রকাশ করেন। একই সঙ্গে অবিলম্বে হত্যাকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় না আনলে বৃহত্তর আন্দোলন ও কর্মবিরতির হুমকি দেন বক্তারা।

মানববন্ধনে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন’র মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ গোলজার হোসেন স্বপন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডাঃ বাবুুল মিয়া, মিরাজ মোল্লা, মো: হাচান সরদার, শাহাদাৎ হোসেন, শান্ত ইসলাম প্রমুখ।


একুশে সংবাদ/হো/মাদা/এইচআই.
 

Link copied!