AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাস্তার পাশে ট্রাক উল্টে, ঘুমন্ত দম্পতি নিহত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৩৩ এএম, ২৭ ডিসেম্বর, ২০২১
রাস্তার পাশে ট্রাক উল্টে, ঘুমন্ত দম্পতি নিহত

ছবি: একুশে সংবাদ

রাস্তার পাশে একটি ঘরে সারবোঝাই ট্রাক উল্টে ঘুমন্ত এক কৃষক দম্পতি নিহত হয়েছেন। সোমবার (২৭ ডিসেম্বর) ভোরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের গারোহাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে কৃষক জয়নাল (৪৫) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩৬)।

জানা গেছে, ঢাকা-রৌমারী রাস্তার পাশে তার ঘর। শেষরাতের দিকে একটি সারবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জয়নালের ঘরে উল্টে পরে। ঘরে ঘুমন্ত অবস্থায় জয়নাল ও তার স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। পাশের খাটে ঘুমন্ত অবস্থায় তাদের দুই সন্তান থাকলেও তারা প্রানে বেঁচে যায়।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাব্বত কবির একুশে সংবাদকে বলেন, আমরা ঘটনাটি জেনেছি। রাত ৩টার দিকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ধাক্কা দেয় এবং সঙ্গে সঙ্গে ট্রাকটি উল্টে যায়। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরও বলেন, ট্রাক পড়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়লে, আশপাশের লোকজন জড়ো হতে থাকে। সেই সময় ট্রাকচালক পালিয়ে যান। পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবর আবেদন করায় মরদেহ দাফনের প্রস্তুতিও চলছে বলে জানান দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাব্বত কবির।

একুশে সংবাদ/রাফি

Link copied!