ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বানারীপাড়া ডিগ্রি কলেজ গভর্নিং বডির নির্বাচন 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৫২ পিএম, ৫ ডিসেম্বর, ২০২১
বানারীপাড়া ডিগ্রি কলেজ গভর্নিং বডির নির্বাচন 
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় ডিগ্রি কলেজের গভর্নিং বডির ৩টি অভিভাবক সদস্য পদে নির্বাচনে বানারীপাড়া  প্রেসক্লাব  ও  জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বন্দর মডেল স্কুলের সভাপতি রাহাদ সুমনসহ তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। 

৩ ডিসেম্বর  বানারীপাড়া ডিগ্রি কলেজের গভর্নিং বডির নির্বাচনে রিটার্নি অফিসার ও কলেজ অধ্যক্ষ মোসাম্মৎ আফরোজা বেগম বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন,পৌরসভার হিসাব সহকারী মো. আলতাফ হোসেন ও পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ হোসেন ফারুককে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হিসেবে তালিকা প্রকাশ করেন।

আগামী ১৯ ডিসেম্বর নির্বাচনের দিন ধার্য থাকায় ওই দিন  চূড়ান্তভাবে তাদের বিজয়ী ঘোষণা করা হবে। এর আগে ১ ডিসেম্বর অপর অভিভাবক সদস্য প্রার্থী  ইটালী প্রবাসী  মো.শাহিন খোকন ও নাসরিন সুলতানা মিনু তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এদিকে বানারীপাড়া ডিগ্রি কলেজের গভর্নিং বডির নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত তিন অভিভাবক সদস্যকে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


একুশে সংবাদ/রা/হাফিজ.