AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৪৮ পিএম, ৪ ডিসেম্বর, ২০২১
বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

ছবি: একুশে সংবাদ

তাপস কর, প্রতিনিধি: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে উন্নয়ন শুরু হয়েছে এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই আমরা আধুনিক, উন্নত বাংলাদেশের স্বপ্নকে অর্জন করতে পারবো। প্রধানমন্ত্রীর বদান্যতায় ময়মনসিংহ সিটিতে যে উন্নয়ন কার্যক্রমসমূহ চলমান আছে এবং যে সকল উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে এগুলোর বাস্তবায়ন হলে আধুনিক ও উন্নত ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব হবে।

আজ শনিবার বিকেল ৪ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এসব কথা বলেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় আকুয়া পশ্চিম পাড়া ফুলবাড়ীয়া রোড হতে পশ্চিম দিকে ক্যান্টনমেন্টের বাউন্ডারি পর্যন্ত এবং মসজিদের মোড় হতে ইসমাইলের বাড়ি পর্যন্ত ১ কোটি ৩৪ লক্ষ টাকা ব্যয়ে ৭৯০ মিটার দীর্ঘ বিসি রোড এবং সিটি কর্পোরেশনের নিজস্ব বরাদ্দে প্রায় ৮৩ লক্ষ টাকা ব্যয়ে আকুয়া সিটি কবরস্থানের সীমানা প্রাচীর ‍নির্মাণ, ড্রেন, মাটি ভরাট ও প্রধান ফটকের নির্মাণ কজের উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনকালে মেয়র বলেন, আমরা সৌভাগ্যবান যে আমরা জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন করতে পারছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ইতোমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। এছাড়া, উন্নয়নের বিভিন্ন সূচকে বাংলাদেশের অবস্থান আজ ঈর্ষণীয়।

মেয়র জানান ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণে সম্প্রতি প্রধানমন্ত্রী ১৫৭৫ কোটি টাকার যে প্রকল্প দিয়েছেন তার প্রায় ৩০০ কোটি টাকা কাজের টেন্ডার ইতোমধ্যে সম্পন্ন হয়েছে এবং বিভিন্ন ওয়ার্ডে এ প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ শুরু হয়েছে। মেয়র আশা করেন, এ প্রকল্পের মাধ্যমে সিটি কর্পোরেশেনের ওয়ার্ডসমূহের, বিশেষ করে নতুন অর্ন্তভুক্ত ওয়ার্ডসমূহের অবকাঠামো ও নাগরিকসেবার ব্যাপক পরিবর্তন সাধিত হবে।

Link copied!