AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নানামুখী প্রকল্পের মাধ্যমে দেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৪০ পিএম, ৪ ডিসেম্বর, ২০২১
নানামুখী প্রকল্পের মাধ্যমে দেশকে এগিয়ে নিচ্ছেন শেখ হাসিনা

নিজেস্ব প্রতিবেদক: সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার গ্রামীণ জনগোষ্ঠীর যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা, কৃষি ও বিদ্যুৎসহ নানামুখী প্রকল্পের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সিলেট-৩ নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে আমি উন্নয়নের আওতায় নিয়ে আসার চেষ্টা করছি। আজিজপুর-বাংলাবাজার সড়কের অসম্পূর্ণ পাকাকরণ কাজ, বাংলাবাজার-ওসমানীগঞ্জ সড়ক এবং বাংলাবাজার-আতাসন সড়ক আমার সময়েই উন্নয়ন করা হবে--- ইনশাল্লাহ। আমার ইচ্ছা বালাগঞ্জ-ফেঞ্চুগঞ্জ-দক্ষিণ সুরমার উন্নয়ন সাধনের মাধ্যমে একটি নান্দনিক এলাকা হিসেবে গড়ে তোলা। 

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে বাংলাদেশের গ্রামীণ জনপদের জীবনমান একটি উঁচু পর্যায়ে নিয়ে যাওয়া। সকলের সহযোগিতায় তা বাস্তবায়িত হবে।
 
হাবিবুর রহমান হাবিব গতকাল (৪ ডিসেম্বর) শনিবার বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের বাংলাবাজারে প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে পশ্চিম গৌরীপুর ইউপি কার্যালয় থেকে দনারাম বাজার পর্যন্ত বেতরী খালের উপর ব্রিজ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। 

উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তারের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমেদের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউপি চেয়ারম্যান আনহার মিয়া এবং উপজেলা প্রকৌশলী মোস্তাকিম শরীফ সাইফ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পশ্চিম গৌরীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মধু, নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহমান মাখন, পূর্ব পৈলনপুর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান শিহাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালিক রুনু, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমির হোসেন নুরু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী, সাবেক জেলা ছাত্রলীগ নেতা শাহীন আলী প্রমুখ।


একুশে সংবাদ//জাহাঙ্গীর//র.ন

Link copied!