AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে শ্বশুর বাড়িতে এসে জামাইয়ের রহস্যজনক মৃত্যু 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:৪৭ পিএম, ২৯ নভেম্বর, ২০২১
গোয়ালন্দে শ্বশুর বাড়িতে এসে জামাইয়ের রহস্যজনক মৃত্যু 

ছবি: একুশে সংবাদ

মইনুল হক মৃধা,গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দে শশুর বাড়িতে স্ত্রীকে নিতে এসে বাবু মৃধা (২২) নামের এক জামাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সকালে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ নিহত বাবু মৃধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।।

নিহত যুবক গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সমির মৃধা পাড়ার ইদ্রিস মৃধার ছেলে।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা গেছে, প্রায় এক বছর পূর্বে বাবু মৃধার সাথে উপজেলার উজানচর ইউনিয়নের চরকর্ণেশন এলাকার আবুল শেখের মেয়ে সেতু (১৯) বিয়ে হয়।বিয়ের ৪ মাসের মধ্যে বাবু তার স্ত্রীকে নিয়ে আলাদা হয়ে যায়। সে দৌলতদিয়া ঘাট এলাকায় কয়েক মাস ভাড়া বাড়িতে থাকলেও কিছুদিন ধরে শ্বশুর বাড়িতে থাকত।তবে সে পুনরায় বাড়ি ফিরে আসতে চেয়েছিল।

নিহত বাবু মৃধার বাবা ইদ্রিস মৃধা জানান, রবিবার বাবু আমার বাড়িতে এসেছিল। রাতে আমরা একসাথে ভাত খাই। সে পুনরায় বাড়ি ফিরে আসবে বলে আমাকে জানায়। সোমবার (আজ) সকালে স্ত্রীকে নিয়ে বাড়িতে ফিরে আসবে বলে রাতেই শ্বশুর বাড়িতে চলে যায়।পরদিন তার শ্বশুর বাড়ির পাশের এক লোক জানায় বাবু গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। 

তিনি আরো জানান,বাবু ওর স্ত্রীকে নিয়ে আলাদা হয়ে যাওয়ার পরও আমি চেষ্টা করেছি ওদেরকে আমার সাথে রাখতে।এ বিষয়ে ওর শ্বশুর আবুলকে বহুবার আমার বাড়িতে এসে ওদের বোঝানোর জন্য বলেছি। কিন্তু তিনি একবারও আসেননি।এমনকি বাবুর মৃত্যুর খবরটিও সে বা তার পরিবারের কেউ আমাকে জানায় নি। 

তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, বাবুর লাশ ঝুলন্ত ছিল না। একটা নিচু আম গাছের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দাড়িয়ে ছিল। সে আত্মহত্যা করতে পারে না। তার তো বাড়িতে ফিরে এসে আমাদের সকলের সাথে মিলেমিশে বসবাস করার কথা ছিল। 

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার এস আই মিজানুর রহমান জানান, রবিবার দিনগত রাত ১০ টার পর হতে সোমবার ভোর ৫ টার মধ্যে যে কোন সময় বাবুর এ অপমৃত্যুর ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোমবার সকাল ৯ টার দিকে আমরা ঘটনাস্হলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ীর মর্গে পাঠানো হয়। । ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

একুশে সংবাদ/আল-আমিন

Link copied!