AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:২৬ পিএম, ২৮ নভেম্বর, ২০২১
জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

ছবি: একুশে সংবাদ

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১১টি পদের মধ্যে ১০টিতেই বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা জয়ী হয়েছেন।

 

এদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহাজোট ঐক্য পরিষদ থেকে যুগ্ম সম্পাদক পদে জয়ী হয়েছেন একজন। ভোট গণনা শেষে শনিবার সন্ধ্যা ৭টায় পরে এই ফল ঘোষণা করা হয়।


বিএনপি–সমর্থিত প্যানেলের সভাপতি পদে রফিকুল ইসলাম তালুকদার (তরুণ) ও সাধারণ সম্পাদক পদে শাহ্নুর রহমান শাহীন নির্বাচিত হয়েছেন। সহসভাপতি পদে আইয়ুব আলী, অর্থ সম্পাদক পদে একেএম আবু সুফিয়ান পলাশ, প্রচার ও গ্রন্থাগার সম্পাদক রিনাত ফেরদৌসী রিনি, আপ্যায়ন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ (মামুন), নিরীক্ষা সম্পাদক আব্দুল মোমিন হামিদুল, নিবার্হী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম-৩, গোলাম মওদুদ ও নূর-ই-আলম সিদ্দিকী জয়ী হয়েছেন। 


আওয়ামী লীগ–সমর্থিত প্যানেল থেকে যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছেন খলিলুর রহমান মন্ডল।


নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুর রহমান-২ ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার সকাল নয়টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটাররা তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। সমিতির তালিকাভুক্ত ১৯৭ জন ভোটারের মধ্যে ১৯১ জন ভোট দেন।


নির্বাচন পরিচালনা কমিটি সূত্র জানায়, বিএনপি–সমর্থিত প্যানেলের রফিকুল ইসলাম তালুকদার (তরুণ) ৯৯ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগ–সমর্থিত প্যানেলের নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি পেয়েছেন ৮১ ভোট। সাধারণ সম্পাদক পদে ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিএনপি–সমর্থিত প্যানেলের শাহ্নুর রহমান শাহীন। তাঁর প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগ–সমর্থিত প্যানেলের আফজাল হোসেন পেয়েছেন ৭৭ ভোট।


উল্লেখ্য, জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির গঠনতন্ত্র অনুযায়ী প্রতি বছর নভেম্বরের শেষ শনিবার নির্বাচন হয়।


একুশে সংবাদ/আল-আমিন
 

Link copied!