ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মেয়র আব্বাসকে গ্রেফতারের দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:৩১ পিএম, ২৭ নভেম্বর, ২০২১
মেয়র আব্বাসকে গ্রেফতারের দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

আব্দুল বাতেন, রাজশাহী ব্যুরো: জাতির পিতার অবমাননাকারী কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আওয়ামীলীগ হতে আজীবন বহিষ্কার, মেয়র পদ হতে অব্যাহতি, দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে কাটাখালী পৌর ছাত্রলীগ।


শনিবার সকাল ১১ টায় রাজশাহীর পবা উপজেলার কাটাখালী বাজারে পৌর ছাত্রলীগের সভাপতি সাকিল আহমেদ সজলের সভাপতিত্বে এই বিক্ষোভ হয়।


এর আগে পৌরছাত্রলীগের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল বের করে মেয়র আব্বাসের বিচার ও অব্যহতি চেয়ে নানান স্লোগানে বাজার প্রদক্ষিণ করে।


বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পবা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সামা।


এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা দেন, পবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, কাটাখালী পৌর আওয়ামীলীগে আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জহরুল ইসলাম কাটাখালি পৌর যুবলীগের আহ্বায়ক জনি ইসলাম, যুগ্ন আহ্বায়ক শরিওত উল্লাহ সৈকত, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু প্রমুখ।


বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, জাতির পিতার অবমাননাকারী কাটাখালী পৌরসভার মেয়র কুলাঙ্গার আব্বাস আলীকে আওয়ামীলীগ হতে আজীবন বহিষ্কার, মেয়র পদ হতে অব্যাহতি, দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানাচ্ছি। আর যদি তাকে বহিষ্কার ও গ্রেফতার করা না হয় তাহলে কাটাখালীতে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

তার বিভিন্ন অপকর্মের কথা তুলে ধরে বক্তারা বলেন, মেয়র কুলাঙ্গার তুমি ক্ষমতায় বসে অনেক কিছু গড়ে তুলেছো। জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছো। ফেসবুক লাইভে এসে মায়াকান্না জুড়ে বাঁচার জন্য চেষ্টা করছো। এগুলো তোমার সবই অভিনয়। তোমার সুন্দর চেহারার অভিনয় আমরা বুঝি এসব অভিনয় করে লাভ হবে না।


ক্ষমতার যে দাম্ভিকতা দেখিয়েছো তাতে তুমি আজ কেনো আত্নগোপনে সাহস থাকলে বের হয়ে আসো। তুমি বলেছিলে আমার হুকুমে কাটাখালীতে সূর্যউঠে তবে যদি তাই হয় তাহলে একাবার বের হয়ে আসো দেখো জনগণ তোমার কি করে।


একুশে সংবাদ/আল-আমিন