ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

গোদাগাড়ীতে দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:৫৬ পিএম, ২৬ নভেম্বর, ২০২১
গোদাগাড়ীতে দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

গোদাগাড়ী প্রতিনিধি:  রাজশাহীর গোদাগাড়ীতে শতাধিক শীর্তাতদের পরিবারের মাঝে কম্বল তুলে দিলো বেসরকারী সেচ্ছাসেবী প্রতিষ্ঠান জনকল্যাণ সামাজিক পরিষদ। 


শুক্রবার(২৬ নভেম্বর) সকাল ১০ টায় গোদাগাড়ী পৌর চত্বরে কম্বল জনকল্যাণ সামাজিক পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি হামিদুজ্জামানের সভাপতিত্বে  প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে শীর্তাতদের মাঝে কম্বল তুলে দেন জনকল্যাণ সামাজিক পরিষদের প্রধান উপদেষ্টা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,গোদাগাড়ী বনিক সমিতির গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি প্যানেল মেয়র শহিদুল ইসলাম, সভাপতি শামসুজ্জোহা বাবু,সাবেক কাউন্সিলর শহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রেজাউল করিম বিপ্লব, জনকল্যাণ সামাজিক পরিষদের উপদেষ্টা ডাঃ রমজান আলী, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা শরিফুল ইসলাম,জনকল্যাণ সামাজিক পরিষদের সাধারণ সম্পাদক নূর আলম অহিদ, সহ-সভাপতি আব্দুর রহিম শাওন, কোষাধ্যক্ষ মোঃ মসিউর রহমান প্রমুখ। 


উল্লেখ্য যে জনকল্যাণ সামাজিক পরিষদের সংগঠন দীর্ঘ ১৪ বছর ধরে গোদাগাড়ীতে জনকল্যাণের উন্নয়নের জন্য কার্যক্রম পরিচালনা করে আসছে। বিভিন্ন সামাজিক সচেতনমূলক প্রচার, ইফতার মাহফিল,সাংস্কৃতিক কার্যক্রম,শিক্ষা কার্যক্রম এবং দরিদ্র মানুষের সহায়তার জন্য বিশেষ কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গরিব অসহায় দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।


একুশে সংবাদ/আল-আমিন