ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

‘চেয়ারম্যান হিসেবে নয় এলাকার সন্তান হিসেবে পাশে’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৫১ পিএম, ২৬ নভেম্বর, ২০২১
‘চেয়ারম্যান হিসেবে নয় এলাকার সন্তান হিসেবে পাশে’
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

রাঙামাটি প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, কারাতে শুধু আত্ব্রক্ষার্থে নয় বরং যে কোন দূর্ঘটনায় প্রাথমিকভাবে সাহায্য করবে। কারাতে মানুষকে সুশৃংঙ্খল করে। যা সুশৃংঙ্খল জাতি গড়তে ভূমিকা পালন করছে। 


বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে বø¬্যাক বেল্ট প্রাপ্ত রাঙ্গামাটি জেলার কৃতি কারাতে খেলোয়াড়দের মাঝে সংবর্ধনা অনুষ্ঠানে শুক্রবার(২৬ নভেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। 


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান সহ-সভাপতি বরুণ বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আলম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা অতিরিক্তি জেলা প্রশাসক শিল্পী রাণী রায়। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থা ও কারাতে ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


প্রধান অথিতি বলেন, আর্দশ মানুষ গড়তে রাঙ্গামাটি ত্রীড়া সংস্থা কাজ করে যাচ্ছে। ত্রীড়ার উন্নয়নের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হিসেবে নয় বরং এলাকার সন্তান হিসেবে পাশে থাকবো। 


অনুষ্ঠানে বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা জেলা ত্রীড়া সংস্থাকে ১ লক্ষ টাকা সহযোগিতার প্রদান করেন। অনুষ্ঠান শেষে ব¬্যাক বেল্ট প্রাপ্ত রাঙ্গামাটি জেলার কৃতি কারাতে খেলোয়াড়দের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।


একুশে সংবাদ/আল-আমিন