ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হাত-পা বেঁধে অমানুষিক নির্যাতন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:৩৯ পিএম, ২৪ নভেম্বর, ২০২১
হাত-পা বেঁধে অমানুষিক নির্যাতন
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

বরিশাল প্রতিনিধি: হাত ও পা বেঁধে হাফেজ মোঃ সাইদুল খন্দকার (৩৫) নামের এক ইমামকে অমানুষিক নির্যাতন করে বসতঘরে জিম্মি করে রাখার অভিযোগ পাওয়া গেছে। খবরপেয়ে নির্যাতিতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের।


বুধবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের বাসিন্দা হাফেজ সাইদুল খন্দকার অভিযোগ করে বলেন, দীর্ঘদিন থেকে তাদের বাড়ির পাশ্ববর্তী এক নারীর বাসায় রাতে যাতায়াত করে আসছিলো কালনা গ্রামের মৃত সামসুল হক মল্লিকের পুত্র খোকন মল্লিক। যাতায়তের পথে প্রায়ই তার সাথে খোকন মল্লিকের দেখা হতো। 


অভিযোগে আরও জানা গেছে, এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার সকালে খোকন মল্লিক তার বাগান থেকে বাঁশ কেটে নেয়ার সাজানো অভিযোগ তুলে হাফেজ সাইদুলকে পিটিয়ে আহত করে। পূর্নরায় খোকন ও তার সহযোগিরা তাকে (সাইদুল) বাড়ি থেকে তুলে নিয়ে হাত ও পা বেঁধে অমানুষিক নির্যাতন করে। নির্যাতনের পর ওইদিন গভীর রাত পর্যন্ত খোকন তার বাড়িতে হাফেজ সাইদুলকে আটক করে রাখে। খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই কেএম আব্দুল হক তাকে (সাইদুল) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।


কান্নাজড়িত কন্ঠে হাফেজ মোঃ সাইদুল বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে মামলা দায়ের না করার জন্য তাকে বিভিন্ন ধরনের হুমকি অব্যাহত রেখেছে খোকন মল্লিক ও তার সহযোগিরা। এমনকি রহস্যজনক কারনে মঙ্গলবার দুপুরে হাসপাতাল থেকে তাকে রিলিজ নিয়ে বাড়িতে চলে যাওয়ার জন্য বলেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওসার।


গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


একুশে সংবাদ/আল-আমিন