AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরফ্যাসনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:৩৪ পিএম, ২৪ নভেম্বর, ২০২১
চরফ্যাসনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী 

ছবি: একুশে সংবাদ

চরফ্যাসন প্রতিনিধি: ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ইউপি নির্বাচনে দুই ইউপি সদস্য প্রতিদ্ধন্ধীর মধ্যে ২৩ নভেম্বর ধাওয়া পাল্টা ধাওয় কে কেন্দ্র করে নির্বাচনী আচরন বিধি লঙ্গনের ঘটনায় নির্বাচন কমিশন সর্তক নোটিশ করার জেরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক, দক্ষিন আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক আমার সংবাদ (দক্ষিন আইচা) ও দৈনিক মতবাদ পত্রিকার চরফ্যাশন প্রতিনিধি সেলিম রানা ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলা ৬ দায়ের করে। যা সম্পুন্ন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। সাংবাদিক সেলিম রানাসহ তার পরিবারের সদস্যদের হয়রানী করার জন্য একটি পক্ষ মামলাটি  নির্বাচনী হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে।উক্ত ঘটনার সাথে সাংবাদিক পরিবার সদস্যদের কারো কোন প্রকার সম্পৃক্ততা নেই।


সাংবাদিক সেলিম রানাকে ও তার পরিবারের সদস্যদেও জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত ও সাধারণ সম্পাদক আমির হোসেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি আদিত্য জাহিদ সাধারণ সম্পাদক নুরুল্লাহ ভুইয়া,  অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নোমান সিকদার ও সাধারণ সম্পাদক মিজান নয়ন, দক্ষিন আইচা প্রেসক্লাবের সভাপতি ইয়াছিন মোহাম্মদ ও সাধারণ সম্পাদক এ আর এম মামুন।


সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দরা বলেন, সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের মোট ৫ সদস্যকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করেছে  তা অনতিবিলম্ভে প্রত্যাহারের দাবী জানান।


একুশে সংবাদ/আল-আমিন

Link copied!