AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চরভদ্রাসনে শাহ্জালাল ইসলামি ব্যাংকের বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:৫৮ পিএম, ১০ নভেম্বর, ২০২১
চরভদ্রাসনে শাহ্জালাল ইসলামি ব্যাংকের বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত

ছবি: একুশে সংবাদ

ফরিদপুরের চরভদ্রাসনে শাহ্জালাল ইসলামী ব্যাংক শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (১০ নভেম্বর) সকালে উপজেলা সদরের রোকনউদ্দিন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শাহ্জালাল ইসলামী ব্যাংক শাখার উদ্যোগে (সিএসআর এক্টিভিটিস)-২০২১ এর আওতায় এই কর্মসূচি উদ্বোধন করা হয়। এসময় একশত ছাত্রছাত্রীর মাঝে নানান ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

উক্ত ব্যাংকটির শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে ও সহকারী নির্বাহী কর্মকর্তা মো. শামিম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কাউছার হোসেন।এসময় রোকনউদ্দিন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোফাজ্জেল হোসেন, সহকারী শিক্ষক মো. জাহিদুল ইসলাম, চরভদ্রাসন হাট/ বাজার বণিক সমবায় সমিতির সভাপতি মো. শহিদুল ইসলাম, বিশিষ্ট দানা পেয়াজ ব্যবসায়ী মো. সিদ্দিক হোসেন, ব্যবসায়ী আব্দুস ছালাম সহ স্কুলের অন্যান্য  শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে, স্কুলের শিক্ষার্থীদের মাঝে এক শতাধিক ফলজ, বনজ ও ভেষজ গাছ বিতরণ করা হয়। এছাড়া স্কুলের অফিস ভবন প্রাঙ্গনে বিভিন্ন জাতের গাছের চারা লাগানো হয়। 

একইদিন উপজেলা সদরের রিফাত কওমী মাদ্রাসা ও এতিমখানা এবং হাজিডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে ২ শতাধিক বিভিন্ন জাতের গাছের চারা বিতরন ও রোপন করা হবে বলে জানা যায়।

একুশে সংবাদ/এনএইচ/এএমটি

Link copied!