ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পলাশের ডাংগায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:৪৮ পিএম, ১ নভেম্বর, ২০২১
পলাশের ডাংগায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

নরসিংদীর পলাশ উপজেলার ডাংগায় গলায় ফাঁস দিয়ে সাকিল (২৭) নামে এক যুবকের আত্মহত্যার অভিযোগ ওঠেছে। গতকাল রবিবার উপজেলার ডাংগার ইসলাম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাকিল ইসলামপাড়া গ্রামের আব্দুর রব শিষ মিয়ার ছেলে।

নিহতের স্বজন ডাংগা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য কৌশিক আহমেদ নয়ন জানান, নিহত সাকিল ঢাকায় চাকরি করতো এবং সপ্তাহে একদিন (শুক্রবার) ছুটি পেতো। কিন্তু ওই এক দিন ছুটি শেষ হলেও চাকরিতে যেতো না। সে ছিলো নেশায় আসক্ত। এক সময় এসে তার চাকরিটাও চলে যায়। গতকাল রবিবার ঝগড়া হলে তার স্ত্রী শিশু কন্যাকে নিয়ে বাপের বাড়ি চলে যায়। পরে রাতে স্ত্রীকে ফোন করে তার কন্যাকে নিয়ে বাড়িতে আসতে বলে।

তিনি আরো জানান, আনুমানিক রাত পৌনে ১২টার দিকে সাকিলের মা খাবারের জন্য ছেলেকে ঘরে ডাকতে গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে ভিতরে তাকান। এসময় সাকিলকে ঘরের ভিতর ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

ডাংগা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মোঃ আনিসুর রহমান জানান, আমরা খবর পেয়ে আজ সোমবার সকালে ঘটনাস্থল থেকে ঘরের দরজা ভেঙ্গে সাকিলের ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয় এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তিনি আরও জানান, পরিবারের সাথে কথা বলে জানা যায় সাকিল নেশাগ্রস্ত ছিলো।

একুশে সংবাদ/এসএইচ/এএমটি