AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আটোয়ারীতে বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৬:০১ পিএম, ২৫ অক্টোবর, ২০২১
আটোয়ারীতে বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বামনকুমার রাখালদেবী হাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। 

বামনকুমার রাখালদেবী হাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এক কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত আধুনিক মানের একাডেমিক ভবনটি।

রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ফলক উম্মোচনের মাধ্যমে শুভ উদ্বোধন করেন পঞ্চগড় -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান। বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ তাজুল ইসলামের সভপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভায় প্রধান অতিথি এমপি মজাহারুল হক প্রধান বক্তব্য রাখেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড়ের পৌর মেয়র ও পঞ্চগড় জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন, ওসি ইজার উদ্দিন, সহকারী প্রকৌশলী (শিক্ষা) আকতারুজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান তোহিদুল ইসলাম, ওই বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তৌহিদুল আলম চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাক্কারুল আলম কচি, যুগ্ম সাধারণ সম্পাদক জামিলুর রেজা মানিক প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক শাহা আলম। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিভিন্ন অবদান এবং দেশ ও দেশের মানুষের উন্নয়নে শেখ হাসিনা সরকারের অপরিহার্যতা তুলে ধরেন। তিনি বলেন, আধুনিক এই একাডেমিক ভবন নির্মানের ফলে বিদ্যালয়ের মনোরম শিক্ষা পরিবেশ ও বিদ্যালয়ে শিক্ষার মান আরো বৃদ্ধি পাবে। 

একুশে সংবাদ/আরএ/এএমটি
 

Link copied!