ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিএফইউজে নির্বাচন: চট্টগ্রাম থেকে নির্বাচিত হলেন যারা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:১৪ পিএম, ২৪ অক্টোবর, ২০২১
বিএফইউজে নির্বাচন: চট্টগ্রাম থেকে নির্বাচিত হলেন যারা

রাজিব শর্মা, চট্টগ্রাম: বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সারাদেশে এক যোগে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সারাদেশের প্রতিনিধিধের ভোটে ওমর ফারুক সভাপতি ও দীপ আজাদ মহাসচিব পদে নির্বাচিত রয়েছেন।

চট্টগ্রামে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ চলে। এরপর গণনা শেষে রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করা হয়। এবারের নির্বাচনে চট্টগ্রাম থেকে ৪ জন নেতা নির্বাচিত হয়েছেন। তারা হলেন, সহ-সভাপতি পদে শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব পদে মহসীন কাজী, নির্বাহী সদস্য পদে আজহার মাহমুদ ও প্রণব বড়ুয়া অর্ণব।

চট্টগ্রাম কেন্দ্রের ফলাফলে সহ-সভাপতি পদে শহীদ উল আলম ১৯৩ ভোটে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিমুদ্দিন শ্যামল ১০৭ ভোট পেয়েছেন। এছাড়াও সরোয়ার আজম মানিক পেয়েছেন ১০ ভোট। যুগ্ম মহাসচিব পদে মহসীন কাজী ১৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুল্লাহ শাহরিয়ার ১২৩ ভোট ও আহসান সুমন পেয়েছেন ৫ ভোট।

নির্বাহী সদস্য দুইটি পদে ১৭৩ ভোট পেয়ে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন আজহার মাহমুদ ও ১৫২ ভোটে বিজয়ী হয়েছেন প্রণব বড়ুয়া অর্নব। এছাড়া মিজানুর রহমান ইউসুফ ৫৯ ও রুবেল খান পেয়েছেন ১৩১ ভোট।

একুশে সংবাদ / আল-আমিন