AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে নিরাপদ সড়ক চাই দিবসের র‌্যালী


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:২০ পিএম, ২২ অক্টোবর, ২০২১
দাউদকান্দিতে নিরাপদ সড়ক চাই দিবসের র‌্যালী

“গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধ করি” এ স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। 

শুক্রবার সকাল ১০ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গৌরীপুর বাসষ্ট্যান্ডে নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি উপজেলা শাখা ও দাউদকান্দি হাইওয়ে থানার যৌথ উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। 

র‌্যালিপূর্ব এক সমাবেশে বক্তব্য রাখেন, নিসচা'র উপদেষ্টা দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শহীদুল ইসলাম শোভন, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো: জুয়েল রানা, দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: সাইফুল ইসলাম, হাইওয়ে ট্রাফিক ইন্সপেক্টর ফরিদুল ইসলাম, দাউদকান্দি ফায়ার সার্ভিসের  অফিসার মো: নুরু জালাল প্রধান,  দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব জসিম উদ্দিন প্রধান, বঙ্গবন্ধু কৃষি পদকপ্রাপ্ত নিসচা সদস্য মতিন সৈকত, নিসচা’র পৃষ্টপোষক মো: কামাল উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি মো: রকিব উদ্দিন রকিব এবং সাংবাদিক কামরুল হক চৌধুরী প্রমূখ। 

নিরাপদ সড়ক চাই দাউদকান্দি উপজেলা শাখার অন্যতম সদস্য  মো. আলী আশরাফ খানের সঞ্চলনায় সভায় আরো বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি উপজেলা শাখার আহ্বায়ক লিটন সরকার বাদল ও সদস্য সচিব আলমগীর হোসেন।

র‌্যালী ও আলোচনা সভায় আগত অতিথিবৃন্দের অংশ গ্রহণে র‌্যালিটি পেন্নাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে দাউদকান্দি প্রেস ক্লাবের সামনে গিয়ে সমাপ্ত  হয়। পরে পথচারীদের ফুটওভার ব্রিজ ব্যবহারে উদ্ধুদ্ধ এবং বিভিন্ন যানবাহনে লিফলেট বিতরণ করা হয়। 

এছাড়াও দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ জন সচেতনতা মূলক বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন।

একুশে সংবাদ / কেসি/ এএমটি

Link copied!