AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমি বিরোধের জেরধরে হামলা নিহত ১, গ্রেফতার ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০২:২৩ পিএম, ২২ অক্টোবর, ২০২১
জমি বিরোধের জেরধরে হামলা নিহত ১, গ্রেফতার ২

লালমনিরহাটের পাটগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতি পক্ষের হামলায় শাহাজাহান আলী (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার বিকালে ওই উপজেলার মেছিরপাড়া রহমতপুর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতি পক্ষের হামলায় গুরুত্বর আহত হয় শাহাজাহান আলী। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। 

পুলিশ জানান, রহমতপুরের সামসুদ্দিন মুন্সির ছেলে শাহাজাহান আলীর সাথে বেশ কিছু দিন ধরে প্রতিবেশী মনতব আলীর ছেলের আইযুব আলীর জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। 

বৃহস্পতিবার বিকালে ওই জমির সীমানায় সুপারি গাছের চারা রোপণ করেন শাহাজাহান আলী। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ বাঁধে। এ সময় আইযুব আলী পক্ষের লোকজনের হামলায় শাহাজাহান আলী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হওয়ায় পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। রংপুরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু ঘটে। 

এ বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক নিশ্চিত করে বলেন, হত্যা মামলার প্রস্তুতি চলছে।ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজ সকালে আইযুব আলীর স্ত্রী খুরশেদা বেগম ও আব্দুল হকের ছেলে আমিনুর ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

একুশে সংবাদ / জেবি/এএমটি

Link copied!