AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ব্যাঙ্গাত্মক ছবি ফেসবুকে, যুবক আটক


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:২৯ পিএম, ২১ অক্টোবর, ২০২১
ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ব্যাঙ্গাত্মক ছবি ফেসবুকে, যুবক আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ব্যাঙ্গাত্মক ছবি পোস্ট ও সাম্প্রতিক সম্প্রীতি নষ্টের মাধ্যেমে দেশীয় আইন শৃঙ্খলা পরস্থিতি অবনতি ঘটানোর চেষ্টার অপরাধে রুবেল প্রধান ওরফে উজ্জল (২৭) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

আটক রুবেল প্রধান উপজেলার কানাগাড়ী গ্রামের মৃত গোফ্ফার প্রধানের ছেলে। বুধবার (২০শে অক্টোবর) সকাল সাড়ে ৭ টায় নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আবু হাসান কবির জানান, আটক রুবেল প্রধানসহ আরো কয়েকজন নিজ নামীয় ফেসবুক আইডিতে গতু কয়েকদিন ধরে ধর্মীয় উস্কানিমূলক মিথ্যা মানহানিকর সরকার বিরোধী বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রীর ব্যাঙ্গাত্মক ছবি পোস্ট ও সাম্প্রতিক সম্প্রীতি নষ্টের মাধ্যমে দেশীয় আইন শৃঙ্খলা পরস্থিতি অবনতি ঘটানোর চেষ্টা করেছে। এতে বাংলাদেশ আওয়ামীলীগের নেতাকর্মীসহ এলাকার সাধারণ জনগণের মাঝে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানে।

এ ঘটনার অপরাধে রুবেল প্রধানকে আটক করা হয়। তিনি আরো জানান, সে ছাড়াও আরো কয়েকজন এ ঘটনার সাথে জড়িত আছে ও স্থানীয় ভাবে জনশ্রুতি আছে যে রুবেল প্রধান বিএনপির ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। তার বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে। যার মামলা নং-১০ তারিখঃ ২০-১০-২০২১। মামলা রুজু শেষে তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একুশে সংবাদ / এমএম/ এএমটি

Link copied!