AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সৌদি পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:৪৩ পিএম, ২০ অক্টোবর, ২০২১
সৌদি পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু

অভাব-অনটন থেকে পরিবারের ভাগ্য ফেরাতে মঙ্গলবার (১৯অক্টোবর) সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন ঠাকুরগাঁও সদরের রুহিয়া ইউনিয়নের ঘনিমহেষপুর গ্রামের তৈয়ব আলী রহমানের ছেলে সাইদুর রহমান।

বাড়তি আয়ের আশায় ভিন দেশে গিয়ে মাত্র দুই ঘণ্টার মাথায় বরণ করতে হয় মৃত্যুকে। মঙ্গলবার সৌদি আরবে ‘রহস্যজনক’ মৃত্যু হয় সাইদুরের। আজ রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সাইদুরের পরিবার সূত্রে জানা যায়, পরিবারের অভাব ঘোঁচাতে স্থানীয় বেলাল হোসেনের প্রলোভনে সৌদি গমন করেন। রাজধানীর বনানী এলাকার বন বয় নামের একটি দেশীয় রিক্রুটিং অ্যাজেন্সি তার সৌদি আরব যাওয়ার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে। গতকাল ১৯ অক্টোবর সকাল ৯টায় সালামিয়া এয়ারক্রাফটের একটি প্লেনে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি পাড়ি জমান। সৌদি আরবে পৌঁছে মাত্র দুই ঘণ্টা পরেই তার মৃত্যু হয়। তার দুটি ছেলে মেয়ে রয়েছে।

সাইদুর রহমানের ভাই মিন্টু বলেন, বিমানে উঠেও ভাইয়ার সাথে ভিডিও কলে কথা হয়েছে। পরে, পৌছেঁছে কিনা মেসেজ করলে ভাইয়ের মৃত্যুর খবর জানান অপরিচিত একজন মানুষ।

এ বিষয়ে রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে।

তিনি বলেন, ‘ইতোমধ্যে সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসের কাছে লিখিত আবেদনের প্রেক্ষাপটে তারা লাশ দ্রুত দেশে পাঠানোর জন্য চেষ্টা করছে। সেখানে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।

একুশে সংবাদ / এএইচ/ এএমটি

Link copied!