AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেলাল হত্যা মামলার আসামীকে গ্রেফতার দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:৫২ পিএম, ২০ অক্টোবর, ২০২১
বেলাল হত্যা মামলার আসামীকে গ্রেফতার দাবিতে মানববন্ধন

লালমনিরহাটে আলোচিত মাইক্রো চালক বেলাল হত্যা মামলার পলাতক ৩ নাম্বার আসামীকে দ্রুত গ্রেফতার ও মামলার বিচার কাজ দ্রুত শেষ করে আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টায় জেলা শহরের মিশনমোড় চত্ত্বরে সম্মিলিত মাইক্রো চালকদের আয়োজনে এ মানববন্ধনে বাস মিনিবাসের শ্রমিক নেতা রবিন হোসেন বাপ্পি, শ্রমিক নেতা কামরুল ইসলাম, জেলায় কর্মরত প্রায় দুই শতাধিক মাইক্রো চালক, নিহত বেলালের মা সহ বেলালের নিকট আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বেলালের মা ও শ্রমিকনেতারা বলেন,নিহত বেলাল খুবই ভালো একজন মানুষ ছিলো। তার বউয়ের পরকিয়ার কারনে আজ সে দুনিয়ায় নেই৷ বেলালকে হত্যার জন্য বেলালের স্ত্রী লাবনী এবং লাবনীর দুলাভাই আলমগীর বর্তমানে জেল হাজতে রয়েছে। মামলার তিন নাম্বার আসামী আলমগীরের চাচাতো ভাই জনি এখনও পলাতক। পলাতক আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক এবং সকলকে দৃষ্টান্ত মুলক শাস্তি হিসেবে ফাঁসি দেওয়া হোক বলে দাবি করেন তারা।

উল্লেখ;গত বছরের(২০২০) ২৪ জুন নিখোঁজ হয় নিহত মাইক্রো চালক বেলাল। ঐ দিন রাতে তার মা জরিনা লালমনিরহাট সদর থানায় একটি জিডি করেন। পরদিন জেলার আদিতমারি উপজেলার সারপুকুর এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাশের একটি পাটক্ষেত থেকে লাশ উদ্ধার করে আদিতমারি পুলিশ। পরে লাশ সনাক্ত করে হত্যা মামলা নেয়। পুলিশের তদন্তে বেরিয়ে আসে বেলাল হত্যার রহস্য। পরকীয়ার কারনে খুন হন বেলাল।এ ঘটনায় পুলিশ প্রথমে বেলালের স্ত্রী লাবনী এবং লাবনীর স্বীকার উক্তিতে হত্যায় জড়িত দুলাভাই আলমগীরকে গ্রেফতার করেছে । বর্তমানে লাবনী ও আলমগীর জেল হাজতে  এবং মামলার তিন নাম্বার জনি এখনও পলাতক। 

একুশে সংবাদ / জেবি/ এএমটি
 

Link copied!