AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান  


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৮:২৯ পিএম, ১৯ অক্টোবর, ২০২১
বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান   

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন অবাধে মেলামেশা করে অন্যত্র বিয়ের চেষ্টা করায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা।ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী নামক গ্রামে।স্থানীয় সূত্রে জানা যায়, ভুরুঙ্গামারী উপজেলার বারাইটারী গ্রামের শ্রী নরেশ চন্দ্রের পুত্র শ্রী নিমাই চন্দ্র (২৪) এর সাথে কামাত আঙ্গারিয়া গ্রামের এক যুবতীর প্রায় এক বছর পুর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের সুবাদে বিয়ের প্রলোভন দিয়ে কয়েকবার অবৈধ মেলামেশা করে।

তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশির্বাদ সম্পন্ন করে। প্রেমিকের আশির্বাদ সম্পন্ন করার খবর পেয়ে সোমবার (১৮ অক্টোবর) বিকাল ৫ টার দিকে ওই প্রেমিকা বিয়ের দাবীতে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করলে বাড়ির লোকজন গলা ধাক্কা দিয়ে বের করে দিলেও বাড়ির সামনে অবস্থান নেয় সে এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে।

ঘটনাটি জানাজানি হলে লোকজন জমায়েত হতে থাকলে নিমাই কৌশলে আত্মগোপন করে। এদিকে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা এসে প্রেমের বিষয়টির সত্যতা পেয়ে নিমাইয়ের আত্মীয় স্বজনকে ওই প্রেমিকার বিয়ে প্রেমিক নিমাইয়ের সাথে দিতে বলে। উপায় না পেয়ে ছেলে পক্ষ বুধবার বিয়ের তারিখ দিলেও অসুস্থ হয়ে পড়া ওই প্রেমিকাকে তার আত্মীয় স্বজনরা ঐ বাড়ি থেকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি
করায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ বিষয়টি মিমাংসা করবেন বলে জানালে মেয়েটিকে তার অভিভাবকের  জিম্মাায় দেয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

একুেশে সংবাদ/তা/আ

Link copied!