ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নওগাঁয় পূজা মন্ডপে মদ খেয়ে আদিবাসী যুবকের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৮:০৪ পিএম, ১৫ অক্টোবর, ২০২১
নওগাঁয় পূজা মন্ডপে মদ খেয়ে আদিবাসী যুবকের মৃত্যু

নওগাঁর ধামইরহাটে চোলাই মদ খেয়ে নীতিশ পাহান (১৯) নামে এক আদিবাসী যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে পূজা মন্ডপ থেকে চোলাই মদ খেয়ে ভ্যান যোগে বাড়ি ফেরার পথে উপজেলার আমাইতাড়া বাজার এলাকায় পৌঁছালে সেখানে ভ্যান থেকে পড়ে তার মৃত্যু হয়। নিহত নীতিশ পাহান উপজেলার আলমপুর ইউনিয়নের বস্তাবর চৌঘাট তালপাড়া আদিবাসী পাড়ার জগেন পাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলা সদরে পূজা মন্ডপের প্রতিমা দেখার জন্য বন্ধুদের সাথে বের হয় নীতিশ পাহান। রাতে আনন্দ উৎসবের এক পর্যায়ে মাত্রাতিরিক্ত চোলাই মদ খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে নিতীশ পাহান। পরে ভোর হলে সেখান থেকে বাড়ি ভ্যান যোগে বাড়ি ফেরার পথে উপজেলার আমাইতাড়া বাজার এলাকায় পৌঁছালে সেখানে ভ্যান থেকে হঠাৎ পড়ে যান নিতীশ। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আনজুমান আরা তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কে,এম রাকিবুল হুদা বলেন, মৃতদেহের সুরতহাল তৈরি করে কোন অভিযোগ না থাকায় সৎকারের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

 
একুশে সংবাদ/আ/আ