AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নৌকার মাঝি হতে চান মাসুম রানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:২৯ পিএম, ১৫ অক্টোবর, ২০২১
নৌকার মাঝি হতে চান মাসুম রানা

নওগাঁর আত্রাই উপজেলার 6নং মনিয়ারী ইউপিতে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর বিগত ত্রিশ বছরের দাবি পূরণে নৌকার মাঝি হতে চান মাসুম রানা। আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে সাবেক তুখোর ছাত্রলীগ,স্বেচ্ছা সেবক লীগ নেতা মাসুম রানাকে চায় ইউনিয়ন বাসিন্দারা।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আর সুদৃঢ হচ্ছে বলে জানা গেছে। মাসুমরানাকেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য চলছে গনসংযোগ।ওই ইউনিয়নের সকল শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা এবংমতবিনিময় সভা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকমীরাও মাসুম রানার পক্ষে মাঠে কাজ করছে।সাবেক ছাত্রলীগ নেতা মাসুম রানা বলেন, এবার আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাথী হওয়ায়এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।

তিনি বলেন,বিগত ত্রিশ বছর পর পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একত্রিত হচ্ছে এলাকাবাসী।আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে ওই ইউনিয়নের বিশিষ্টজনেরা। করোনা মহামারীতে আত্রাই-রাণীনগনের আসনের এমপি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন নিদেশে আমি অত্র ইউনিয়নসহ উপজেলার সর্বত্রই অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি,আমাকে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিতে এবং নির্বাচিত করতে তরুণ প্রজন্মের যুবকরা মাঠে কাজ করছে।

মনিয়ারী ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই পরিবতন।তিনি আরো বলেন আমি মনিয়ারী ইউনিয়নকে একটি সন্ত্রাস,চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।এছাড়া তিনি আরো বলেন, দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।মুজিব আদর্শে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের হাত কে আরো বেশি শক্তিশালী করার লক্ষে আসন্ন মনিয়ারী ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সকলের দোয়া,সমথন ও সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি গত বৃহস্পতিবার বিকালে এলাকার ভোটার ও মুরব্বিদের সাথে নিয়ে উপজেলা আওয়ামী লীগ দলীয় কাযালয় থেকে দলীয় মনোনয়ন পত্র উত্তোলন করেন এবং শুক্রবার সকাল থেকে এলাকার দূর্গা পূজার মন্ডপে মন্ডপে গিয়ে সকলের নিকট দোয়া চান এ ছাড়া শুক্রবার জুম্মার নামাজ নিজ গ্রামের মসজিদে আদায় করেন এবং মুসল্লীদের নিকট কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করেন।
 
 
একুশে সংবাদ/কা/আ

Link copied!