AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে দুর্যোগ প্রশমন দিবস অনুষ্ঠিত 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৭:৪৫ পিএম, ১৩ অক্টোবর, ২০২১
রাণীশংকৈলে দুর্যোগ প্রশমন দিবস অনুষ্ঠিত 

মুজিববর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি, এ পতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে  আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন করা হয়।

আজ বুধবার (১৩ অক্টোবর)দুপরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইএসডিওর সহযোগিতা দিবসটি পালন করা  হয়। এসময় ভূমিকম্প অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে দলিত আদিবাসীরা একটি র‍্যালী বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রীয় হাইস্কুল মাঠে গিয়ে শেষ হয় ।

এসময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ  চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম,ইএসডিও
প্রকল্প সমন্বয়কারী কাজী সেরাজুস সালেকিন প্রেমদীপ প্রকল্পের রাণীশংকৈল শাখা ম্যানেজার খাইরুল আলম প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, সাবেক সভাপতি মোবারক আলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) সামিয়েল মার্ডি ফায়ার সার্ভিসের সাব অফিসার মোনায়েম হোসেন, ফায়ার লিডার মোহরম আলী তোজ্জামেল হক প্রমুখ।

এসময় উপস্থিত সকল মানুষদের সচেতন করার লক্ষ্যে ফায়ার সার্ভিসের একটি দল বিভিন্ন মহড়া মহড়া প্রদর্শন করেন ।যা দেখে  সহজেই মানুষ  আগুন নেভানো সহ বিভিন্ন সমস্যা থেকে প্রতিকার পাবেন বলে তারা জানান ।

একুশে সংবাদ/ আ / আ

Link copied!