AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দূর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: মেয়র টিটু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:২০ পিএম, ১৩ অক্টোবর, ২০২১
দূর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন দূর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি এখন সার্বজনীন উৎসব পরিণত হয়েছে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের মানুষ সমভাবে উন্নয়নের সুফল উপভোগ করছে। ধর্ম যার যার উৎসব সবার- এই মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশে আমরা সব ধর্মীয় উৎসব একসঙ্গে পালন করি।

আজ বুধবার রামকৃষ্ণ মিশনে কুমারীপূজা অনুষ্ঠান শেষে ভক্তদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, দূর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়,এটি এখন সার্বজনীন উৎসব। অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দুর্গাৎসবের প্রধান বৈশিষ্ট্য।

কুমারীপূজা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ আকন্দ, সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজীব, সিটি কর্পোরেশনের খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার। পূজা পরিচালনা করেন রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ স্বামী ভক্তিপ্রদানন্দ মহারাজ।  অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দেবব্রত বিশ্বাস জয়।

এবার ৯ বছর বয়সী কুমারী মা কে অপরাজিতা রুপে পুজা করা হয় কুমারীর নাম টিউলিপ সরকার, বয়স ৯ বছর পিতা,উৎপল সরকার, বাসা আর, কে মিশন রোড, হলিসোল স্কুলের তৃতীয় শ্রেণীর ছাএী। 

উল্লেখ্য হাজার হাজার ভক্ত সমাবেশে উৎসব মুখর পরিবেশে পুস্পাঞ্জলি প্রদান করা হয় এবং প্রসাদ বিতরন করার মধ্যদিয়ে এবারের দুর্গাষ্টমী পালিত হয়।
 

একুশে সংবাদ / তা / আ

Link copied!