AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষী পুরে সেরা চিকিৎসক বাহাউদদীনকে সম্মাননা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:৪৪ পিএম, ১৩ অক্টোবর, ২০২১
লক্ষী পুরে সেরা চিকিৎসক বাহাউদদীনকে সম্মাননা

লক্ষীপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের লেকচারার প্রখ্যাত হোমিও কনসালটেন্ট ডা.আ ন ম বাহা উদদীন কে লক্ষী পুর জেলার সেরা চিকিৎসক হিসেবে সংবর্ধনা ও সন্মাননা প্রদান করা হয়েছে। 

গত মঙ্গলবার রাতে ধ্রবতারা ইয়ুথ ফাউন্ডেশনের আয়োজনে যুব সম্মেলন অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি লক্ষী পুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন আনুষ্ঠানিক ভাবে প্রখ্যাত হোমিও কনসালটেন্ট ডা. আ ন ম বাহা উদদীন কে সম্মাননা তুলে দেন। 

জানা যায়, তিনি করোনা সংক্রমণে থেকে মানুষকে সুরক্ষা দিতে ঢাকা, ল²ীপুর ও রায়পুরের মোট ২২ হাজার ৫০০ মানুষকে বিনামূল্যে হোমিওপ্যাথি করোনা ভ্যাকসিন প্রদান করেন ডা.আ ন ম বাহা উদদীন।

সংগঠনের জেলা শাখার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ  অতিথি ছিলেন ফাউন্ডেশনের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক অনিক পাপন অর্ক চক্রবর্তী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড: রহমত উল্যা বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান কাজি খালেদা আক্তার, ল²ীপুর সরকারী কলেজের সাবেক অধ্যাপক সাইফুল ইসলাম তপন, ল²ীপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন, ১নং হামছাদী ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু প্রমুখ। 

এসময় সমাজ সেবা অবদান রাখায় নারী উদ্যোক্তা আয়েশা বেগম, ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, হুমায়ুন কবির পাটোয়ারীকে ও সম্মাননা প্রদান করা হয়।

একুশে সংবাদ / র / আ

Link copied!