AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উখিয়াতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০২:৪২ পিএম, ১২ অক্টোবর, ২০২১
উখিয়াতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত 

আজ মঙ্গলবার  (১২অক্টোবর ) উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় মহাসড়কের পাশে গাছের সঙ্গে একটি পণ্যবাহী ট্রাকের ধাক্কা খাওয়ার ঘটনায় ট্রাকের হেলপার নিহত হয়েছে। এঘটনায়  গুরুতর আহত হয়েছে ওই ট্রাকের চালক।


মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকের হেলপার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মোহাম্মদ তৈয়ব (২০) এবং আহত ট্রাক চালক মোহাম্মদ হাসান (৩০) বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে হিজলিয়া স্টেশনের বাম পাশে অবস্থিত একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ধুমড়ে মুচড়ে যায় কক্সবাজারমুখী পণ্যবাহী একটি ট্রাক। এ সময় গাছটি উপড়ে যায়, ট্রাকের ভেতরে থাকা দুজনকে উদ্ধারের চেষ্টা করেন স্থানীয়রা। 

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় উখিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট।প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় একজনকে জীবিত ও অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা। 

এদিকে, আহত ট্রাক চালককে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে ও নিহত হেলপারের লাশ ময়নাতদন্তের জন্য উখিয়া থানা-পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে বলে জানান উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমদাদুল হক।


 

একুেশে সংবাদ /শা/আ

Link copied!