AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৯ পিএম, ৫ অক্টোবর, ২০২১
দাউদকান্দিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ডে মতলব সড়কের প্রবেশদ্বার যাত্রী ছাউনির পাশ ঘেঁষে গড়ে ওঠা অবৈধ দোকানপাট উচ্ছেদ করেছেন সড়ক ও জনপথ বিভাগ কুমিল্লা।

 

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই উচ্ছেদ অভিযান চলে। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা।

এসময় সড়ক ও জনপথ কুমিল্লার উপ-সহকারী প্রকৌশলী নাজমুস হোসাইন সাকিব, দাউদকান্দি মডেল থানা ও গৌরীপুর তদন্ত কেন্দ্র পুলিশ সাথে ছিলেন। অভিযানে ফল, কনফেকশনারী, চা স্টল সহ মোট দশটি দোকান উচ্ছেদ করা হয়।

পাশাপাশি গৌরীপুর যাত্রী ছাউনী দখল করে রাখা দোকানগুলোও উচ্ছেদ করে যাত্রীদের ব্যবহারের উপযোগী করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট  সুকান্ত সাহা  বলেন, সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে আমরা এই উচ্ছেদ অভিযান পরিচালনা করি।

জানতে চাইলে সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হোসাইন সাকিব বলেন,অবৈধ দখলদারদের রুখতে আমাদের এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে। অবৈধ স্থাপনা উচ্ছেদের পর ঘিরে রাখা একটি পাবলিক টয়লেট দৃশ্যমান হয়েছে। এটি এখন থেকে জনসাধারণ ব্যবহারও করতে পারবে।

 

একুশে সংবাদ/কা/আ

Link copied!