AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মা ও মেয়েকে নির্যাতনের অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০২ পিএম, ৪ অক্টোবর, ২০২১
সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মা ও মেয়েকে নির্যাতনের অভিযোগ

লক্ষীপুর জেলার রায়পুরে থানায় মামলা করায় মা রোকেয়া বেগম ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসকে নির্যাতনের (মারধর) অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার দুপুরে মারাত্বক আহত অবস্থায় তাদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 এর আগে উপজেলার উত্তর কেরোয়া গ্রামে জায়গা জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সহিদ মোবারক ও আলমগীর হোসেন নামে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ ব্যাপারে রায়পুর থানার ওসি আব্দুল জলিল জানান, দু’পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। এর আগে থানায় একটি মামলা হয়েছে। এর প্রেক্ষিতে দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত জান্নাত জানান, আমাদের মালিকানাধীন সম্পত্তি তারা দখল করে নিয়ে যেতে চায়। এর আগে আমার মাকে তারা মারধর করে। আমরা থানায় মামলা করি। এখন ক্ষিপ্ত হয়ে আমাদের (মা ও মেয়ে) ওপর হামলা চালিয়েছে তারা। আমরা এর বিচার চাই।

এদিকে এ ঘটনা অস্বীকার করে পাল্টা অভিযোগ করেন মোবারকের মা লুৎফুর নেছা। তিনি বলেন, মা ও মেয়ে মিলে আমাকে পিটিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফার ছেলে মৃত খোরশেদ আলমের পরিবার ও সহিদ মোবারকের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধীয় সম্পত্তি ইজারা নিয়ে গত বৃহস্পতিবার খোরশেদের স্ত্রী রোকেয়াকে মারধর করে তার দেবর মোবারক। 

এ ঘটনায় ৪ জনকে আসামী করে  থানায় মামলা করেন ভুক্তভোগী রোকেয়া। এতে ক্ষুব্ধ হয়ে উঠে অভিযুক্তরা। এর জের ধরে সোমবার সকালে ভাড়াটিয়া ক্যাডারসহ ৭-৮ জন মিলে বিরোধীয় সম্পত্তিতে সুপারি পাড়তে যান তারা।

 এসময় রোকেয়া ও তার মেয়ে জান্নাত বাধা দিতে গেলে তাদের বেধম মারধর করা হয়। এতে গুরুত্বর আহত হয়ে তারা হাসপাতালে ভর্তি হন বলে জানান। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করে।

 

একুশে সংবাদ/রবিউল/আ

Link copied!