AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফুলে সজ্জিত গাড়িতে বাড়ি গেলেন অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২০ পিএম, ২ অক্টোবর, ২০২১
ফুলে সজ্জিত গাড়িতে বাড়ি গেলেন অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল

চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত (পিআরএল) গমনকারী কনষ্টেবল মো.ফিরোজ হোসেন চাকরি থেকে অবসরে যাওয়ায় তাকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ শনিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মো.জাহিদুল ইসলাম আনুষ্ঠানিকভাবে বিদায়ী এই পুলিশ কনস্টেবল কে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

পরে ফুলে সুসজ্জিত গড়িতে করে পুলিশ কনষ্টেবল ফিরোজ হোসেন এর গ্রামের বাড়ি ঝিনাইদহে পৌঁছে দেন। বিদায়ী এই পুলিশ কনস্টেবল কে সুসজ্জিত গাড়িতে সম্মানের সাথে নিজের বাড়িতে পৌঁছে দেওয়াই সর্ব মহলে প্রশংসিত হয়েছেন জেলা পুলিশ সুপার মো.জাহিদুল ইসলাম। 

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সূত্রে জানা যায়, আজ শনিবার বেলা সাড়ে ১২ টার সময় চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল) গমণকারী কনস্টেবল মো.ফিরোজ হোসেন সততা,সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার তাকে উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেন। পরে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত পুলিশ পিকআপ গাড়িতে করে তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। 

বিদায়ী কনস্টেবল মো.ফিরোজ হোসেন বলেন,বিদায়বেলা মানবিক পুলিশ সুপার স্যারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। তিনি এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপার কে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। একজন পুলিশ সদস্যের বিদায় বেলায় এমন মহতী উদ্যোগ নেয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেক পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে।

পুলিশ সুপার মো.জাহিদুল ইসলাম সহ এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক,অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাস সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল স্থরের অফিসার ফোর্সবৃন্দ।


একুশে সংবাদ/নিলয়/আরিফ

Link copied!