ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৬ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চট্টগ্রামে হাত-পা বাঁধা এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৮ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২১
চট্টগ্রামে হাত-পা বাঁধা এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

 চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জালালাবাদ এলাকায় নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মো.নেজাম পাশা (৬৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও পরিবারের সন্দেহ তাঁকে হত্যা করা হয়েছে। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান। নিহত নেজাম পাশা ফটিকছড়ির ধুরং গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, জালালাবাদ এলাকার ভিআইপি রোডের পাশে পাঁচতলা নির্মাণাধীন ভবনের নিচ তলায় ব্যবসায়ী মো. নেজাম পাশার মরদেহ পাওয়া যায়। এর আগে রবিবার ভবনের কর্মচারীদের বেতন দেওয়া জন্য নেজাম পাশা সেখানে গিয়েছিলেন।ওসি মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, ব্যবসায়ী মো.নেজাম পাশাকে হত্যা করা হয়েছে। মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

নিহতের পরিবারের দাবি, খুলশী থানার ওই এলাকায় ভবন নির্মাণের কারণে একটি চক্র নেজামের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। গত কয়েকদিন ধরে চাঁদাবাজরা নেজামকে হুমকি দিচ্ছিল। গতকাল রাতে নিখোঁজের পর আজ সোমবার ভোরে তার মরদেহ পাওয়া গেল। এটি একটি পরিকল্পিত হত্যা।

বায়েজিদ বোস্তামী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. শাহ আলম বলেন, উদ্ধার হওয়া ওই ব্যক্তির মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা থানায় আসছেন। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।

 

একুশে সংবাদ/রাজিব শর্মা/আশিক