AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জীবননগরে আধিপত্য বিস্তার নিয়ে দু‍‍`গ্রুপের সংঘর্ষ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:১৯ এএম, ২৭ সেপ্টেম্বর, ২০২১
জীবননগরে আধিপত্য বিস্তার নিয়ে দু‍‍`গ্রুপের সংঘর্ষ

চুয়াডাঙ্গার জীবননগরে সিএনজি থ্রি-হুইলারের কমিটির দখল নেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ রোববার সন্ধ্যায় জীবননগর বাসস্ট্যান্ডে সংঘর্ষের এ ঘটনায় সিএনজির অর্থ কালেক্টর রবিউল ইসলাম (৩০) আহত হয়েছে। এ ঘটনায় দুই গ্রুপ দুই দফা হামলা চালালে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, জীবননগর উপজেলায় থ্রি-হুইলার সিএনজি মালিক সমিতির একটি রেজিষ্টার্ড নির্বাচিত কমিটি রয়েছে। কিন্তু ওই কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ার কারণে নতুন করে কমিটির নির্বাচন হবে। 

নির্বাচনের জন্য দু'টি প্যানেলের এক পক্ষে রয়েছেন জীবননগর পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও অপর পক্ষে রয়েছেন বর্তমান মেয়র পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম। বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে নিবার্চন দেয়ার জন্য রফিক গ্রুপের জিয়া ও রকিমসহ অন্যান্যরা দাবি করে আসছে। এ নিয়ে বর্তমান কমিটির সভাপতি নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক সোহেল রানা নির্বাচন দিতে সময় লাগবে বলে জানিয়ে আসছিলো। নির্বাচন দাবি করা জিয়া ও রকিম বহিরাগত। তাদের সিএসজি নেই এবং তারা সমিতির সদস্য কিংবা ভোটারও না। এ অবস্থার মধ্যে রকিম একটি সিএনজি ক্রয় করে আজ রোববার চালানো শুরু করলে সিএনজি সমিতির নেতৃবৃন্দ তাতে বাঁধা সৃষ্টি করে। এ ঘটনায় জিয়া ও রকিমের নেতৃত্বে থাকা গ্রুপটি দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে সিএনজি সমিতির অর্থ কালেক্টর রবিউল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ খবর পেয়ে সিএনজি সমিতির সভাপতি নাসির ও সাধারণ সম্পাদক রানার নেতৃত্বে বাসস্ট্যান্ডে এক দফা হামলা চালায় এবং পরবর্তীতে হামলাকারীদের খুজতে পৌরসভায় যায় তারা।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, সিএনজির দুইটি গ্রুপের মধ্যে সংঘর্ষেল ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। 

 

একুশে সংবাদ/নিলয়/আশিক

Link copied!