AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গুইমারায় দেশীয় অস্ত্রসহ আটক ১


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:১১ এএম, ২২ সেপ্টেম্বর, ২০২১
গুইমারায় দেশীয় অস্ত্রসহ আটক ১

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় সেনাবাহিনী অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গুলি ও পোষ্টারসহ রঞ্জিত  বাবু (৪৭) নামে একজনকে আটক করা হয়েছে। 

আজ মঙ্গলবার ২১সেপ্টেম্বর  দুপুরের দিকে গুইমারা রিজিয়নের গোয়েন্দা ইউনিটের সদস্য ব্যাটালিয়ান আনসার মোঃ শহিদুল ইসলাম এর তথ্যের ভিত্তিতে এবং গুইমারা রিজিয়ানের জি টু আই, মেজর মোঃ তাইজুল ইসলাম'র নেতৃত্বে বাইল্যাছড়ি এলাকায় বিশেষ অপারেশন পরিচালনা করে তাকে আটক করে গুইমারা রিজিয়নের একটি টহল দল।

সেনাবাহিনী সুত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুইমারা রিজিয়নের একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি থেকে চট্রগ্রামগামী একটি যাত্রী লোকাল বাস (ঢাকা মেট্রো জ ১১-০৯৯৫) তল্লাশি চালিয়ে অবৈধ একটি অস্ত্র উদ্ধার সহ রঞ্জিত বাবুকে  আটক করা হয়েছে। 

আটককৃত ব্যক্তি খাগড়াছড়ির রামগড়ের জগন্নাথ পাড়ার শিশির মহাজন এর ছেলে। এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় এলজি,২রাউন্ড গুলিসহ সেনাবিরোধী পোষ্টার,১টি মোবাইল এবং নগদ ১৬৫০ টাকাসহ আটক করা হয়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে গুইমারা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে বলে জানান। 

 

একুশে সংবাদ/ মো. মফিজুল ইসলাম /আ

Link copied!