AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পানছড়িতে দুই ইয়াবা ব্যবসায়ী আটক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:২৯ এএম, ১৯ সেপ্টেম্বর, ২০২১
পানছড়িতে দুই ইয়াবা ব্যবসায়ী আটক

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় দুই ইয়াবা ব্যবসায়ীকে আটিক করেছে পানছড়ি থানা পুলিশ।  

ওসি আনসারুল করিম পানছড়িতে যোগদান করার পর থেকেই মাদক ব্যবসায়ীরা দিশেহারা কারণ উনি থানাতে যোগদান করার পরেই ঘোষণা দিয়েছেন পানছড়িকে মাদকমুক্ত করবেন।

 তারই ধারাবাহিকতায়  শনিবার ১৮ অক্টোবর  সন্ধ্যা  সাড়ে সাতটায় গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাওয়ার সাথে সাথে পানছড়ি থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আনচারুল করিম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান  চালিয়ে তাদের আটক করা হয়। 

অভিযান পরিচালনা কালীন সময়ে আরও ছিলেন  এসআই নাজমুল,এস আই মামুন ও পিএসআই মুজিব সহ সঙ্গীয় ফোর্স নিয়ে হাতেনাতে আসামীদের ১৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মোঃ আরিফ (৩০) পিতা- বিল্লাল মিয়া, সাং - মোহাম্মদ পুর থানা - পানছড়ির হেফাজত থেকে ৮ পিচ ইয়াবা এবং তার স্বীকারোক্তি অনুযায়ী আসামী সুরুজ মিয়া (৫২)পিতা - মৃত তরব আলী,সাং- উপজেলা এলাকায় নিজ দোকান থেকে থানা- পানছড়ির নিকট হইতে ১২২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এই বিষয়ে পানছড়ি থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের মোট ১৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।মাদকের সাথে কোন আপোষ নাই। আমি পানছড়িতে থাকাকালীন সময় মাদকসহ কোন ধরনের অপরাধ কার্যক্রম সংঘটিত হতে দেওয়া হবে না।

 

একুশে সংবাদ/আশিক

Link copied!