AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে রায়পুরার ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন সহ ২ জনের বিরুদ্ধে আদালতে মামলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১৯ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীতে রায়পুরার ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন সহ ২ জনের বিরুদ্ধে আদালতে মামলা

নরসিংদীর রায়পুরা উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিনসহ আরো ২ জনের বিরুদ্ধে নরসিংদীর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি সি.আর মামলা দায়ের করা হয়। মামলাটি নরসিংদীর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোসা: ফৌজিয়া হাফছা পিবিআই পুলিশের উপর ন্যস্ত করেন এবং পিবিআই পুলিশকে সঠিক আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

 
খোঁজ নিয়ে জানা যায় যে, রায়পুরা থানায় ফরিদা ইয়াছমিন ডলি কর্তৃক জি.ডি এবং তার বক্তব্যের উপর ভিত্তি করে গত ৫ ই সেপ্টেম্বর সংবাদ কর্মী রুদ্র সংবাদ প্রকাশ করায় সেই সংবাদের জের ধরে অনলাইন ও দৈনিক জাতীয় পত্রিকা লাখো কণ্ঠের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম রুদ্র কে রায়পুরা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ তার সহযোগীরা মোবাইল ফোনে প্রথমে হুমকি দিলেও ১১ ই সেপ্টেম্বর তার উপর বিতর্কিত হামলা চালানো হয়।


নরসিংদীতে গত ১১ ই সেপ্টেম্বর সংবাদকর্মী রুদ্র সংবাদ কালেকশন করতে বের হলে সদর উপজেলার নতুন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে রায়পুরা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিনের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনীরা পূর্ব পরিকল্পিতভাবে সংবাদকর্মীর উপর অতর্কিত হামলা চালায় এবং তারা বলেন যে, “তোর নামে ইতিপূর্বে রায়পুরা থানায় একটি জি.ডি করেছি, প্রয়োজনে তোকে মেরে ফেলতেও আমরা দ্বিধাবোধ করব না, ভবিষ্যতে আমাদের সম্পর্কে নিউজ করার আগে সাবধান হয়ে যাবি। আমরা রায়পুরাতে সর্বদা খারাপ কাজ করে যাবো। পারলে তুই কিছু করিস।” পরবর্তীতে সংবাদকর্মী সাইফুল ইসলাম রুদ্র ব্যাপক আহত হয়।

এছাড়া আসামীরা সংবাদকর্মীর হাতে থাকা ২টি ক্যামেরা সহ ক্যামেরার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় যার মূল্য ১ লক্ষ ১০ হাজার টাকা ও পকেটে থাকা ৯ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। সংবাদকর্মীর ডাক চিৎকারে আশে পাশের সাক্ষীগন ঘটনাস্থলে আসলে আসামীগন দ্রুত চলে যায়। পরবর্তীতে সাক্ষীগণ সংবাদকর্মীকে মারাত্মক আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। বর্তমানে সংবাদকর্মী রুদ্র অনেকটা সুস্থ হলেও চারদিকে আতঙ্ক বিরাজ করছে। যে কোন সময় তার উপর আবারো ভয়ংকর হামলা হতে পারে। 
এদিকে নরসিংদীর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। যাহার মামলা নং- ৭৯০/২০২১ ইং।

মামলাটি নরসিংদীর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোসা: ফৌজিয়া হাফছা পিবিআই পুলিশের উপর ন্যস্ত করেন এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। রায়পুরা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিনের বিরুদ্ধে সংবাদকর্মী রুদ্রর নিকট আরো বহু চাঞ্চল্যকর তথ্য ইতিমধ্যে হোয়াটসঅ্যাপে এসেছে। যা আগামী কয়েক সংখ্যায় তুলে ধরা হবে। 
সংবাদকর্মী রুদ্র পিবিআই পুলিশের নিকট ন্যায় বিচার আশা করেন। 
 

Link copied!