AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাতক্ষীরার আনারস প্রতীকের কর্মীদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩৫ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২১
সাতক্ষীরার আনারস প্রতীকের কর্মীদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

তালার সরুলিয়া ইউপিতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মতিয়ার রহমান ও তাঁর পুত্র ফিরোজ হোসেন সহ কয়েক ব্যক্তির বিরুদ্ধে সতন্ত্র প্রার্থী আঃ রব পলাশের সংবাদ সম্মেলন অনুষ্টিত। আজ ১০ই সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় পাটকেলঘাটা বাজারে সতন্ত্র প্রার্থীর আনারস প্রতীকের অফিসে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আঃ রব পলাশ।লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের বলেন,গত ৯ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় নির্বাচনী গণসংযোগ নিয়ে ফেরার পথে ইউনিয়নের বড়কাশিপুর নামক স্থানে পৌঁছিয়ে দেখি প্রতিদ্বন্দী প্রার্থী মতিয়ার রহমান তাঁর কর্মি সমার্থকদের নিয়ে পথসভা করছিলেন।

তিনি নিজে দাঁড়িয়ে থেকে অপ্রতিকার ঘটনা এড়াতে আনারস প্রতিকের কর্মীদের উক্তস্থান থেকে পার করিয়ে দেন।এরই মধ্যে মতিয়ার রহমানের পুত্র ফিরোজ হোসেন সহ কয়েকজন আনারসের কর্মীর গতিরোধ করে।এতে রমজান আলীর মোটরসাইকেলের চাবি কেঁড়ে নেওয়া হয়।নির্মাণ শ্রমিক শওকত আলী কে শারীরিক ভাবে লাঞ্ছিত করে মারপিট করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে ফারুক হোসেন নামের এক কর্মী সাংবাদিকদের বলেন,চেয়ারম্যান পুত্র ফিরোজ তাঁর মোটরসাইকেলের পিছন থেকে টেনে ধরে পিঠে চড় মারেন।এ সময় উপস্থিত সাংবাদিকরা প্রশ্ন করলে আঃ রব পলাশ বলেন,নির্বাচন বানচাল করা সহ আমার নিশ্চিত বিজয় দেখে তাঁরা ভীতসন্ত্রস্ত পরিবেশ সৃষ্টির জন্য এমন কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে।যা এ ইউপিতে কোনভাবে সম্ভাব না।

এ ইউপির মানুষ তাঁদের অধিকার আদায়ে সোচ্ছার। তাই সকলকে শান্তীপূর্ণ নির্বাচন পরিচালনার জন্য অনুরোধ করেছেন।এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতিকের প্রার্থী মতিয়ার রহমান বলেন,ঘটনার সময় বক্তব্য রাখছিলেন তালা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার,তিনি আনারস প্রতীকের কর্মীদের বলেন আপনারা হর্ণ বাঁজাবেন না।কিন্তুু তা মানা হয়নি।

পরে কি হয়েছে তা বলতে পারবো না।এ সংবাদ সম্মেলন চলাকালীন সমায়ে উপস্থিত ছিলেন,আনারস প্রতীকের নির্বাচন পরিচালনা পরিষদের অন্যতম পথপ্রদর্শক ভূমিহীন নেতা কমরেড আদিত্য মল্লিক,নির্মাণ শ্রমিক নেতা আবু দাউদ সহ অসংখ্য ভক্ত অনুরাগী রা।

Link copied!