ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

 বিরামপুরে তাস খেলতে গিয়ে এক বৃদ্ধের মৃত্যু-আটক ৩


Ekushey Sangbad
বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি
১২:৪১ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২১
 বিরামপুরে তাস খেলতে গিয়ে এক বৃদ্ধের মৃত্যু-আটক ৩

 
দিনাজপুর জেলার বিরামপুরে তাস খেলতে এসে মোতালেব হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই এলাকা থেকে তিন জুয়াড়িকে আটক করে পুলিশ।
গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের মীরপুর এলাকার শাখা যমুনা নদীর পাড়ে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোদ্রগোপালপুর এলাকার রফিকুল ইসলামের ছেলে।


আটককৃতরা হলেন- পীরগঞ্জ উপজেলার টুকরি দক্ষিণপাড়া গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে বাবু মিয়া (৪০), একই উপজেলার বলদি বাতান গ্রামের মহেন্দ্র চন্দ্রের ছেলে রমণী কান্ড (৩৬), খালাশপীর এলাকার মতিয়ার রহমানের ছেলে মুশফিকুর রহমান (৩৫)।


স্থানীয় জামাদার পাড়া গ্রামের সাদ্দাম হোসেন বলেন ‘বৃহস্পতিবার দুপুরে শাখা যমুনা নদীর পাড়ে নির্জন স্থানে জুয়া খেলছিল বেশ কয়েক ব্যক্তি। খেলা শেষে ফেরার পথে নদীর পাড়ে নিহত মোতালেবকে রেখে অন্যন্যরা নৌকায় করে নদী পার যাওয়ার চেষ্টা করেন। এ সময় নদীর অন্যপাশে বৃদ্ধ মোতালেবকে পড়ে থাকতে দেখেন।


 বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ‘শাখা যমুনা নদীর পাড়ে জুয়াখেলা শেষে ফেরার পথে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।