AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানিকছড়িতে ঘন ঘন লোডশেডিং‍‍`র প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১৫ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২১
মানিকছড়িতে ঘন ঘন লোডশেডিং‍‍`র প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় ঘন ঘন লোডশেডিং, রিডিং বর্হিভুত ভুইঁফোড় বিলে বিদ্যুৎ গ্রাহকরা অতিষ্ঠ। ফলে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা। রোববার (৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ব্যবসায়ীদের পাশাপাশি অংশ নেন সর্বস্তরের জনগণ।

 

ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন দিনে গড়ে ২/৪ ঘন্টা লোডশেডিং, বছরের পর বছর রিডিং বর্হিভুত বিল, বিদ্যুৎ লাইন সংযোগে ৫/১০ হাজার টাকা, আবাসিক মিটারে বাণিজ্যিক অটো রিক্সা চার্জ, প্রতিবাদ করলে মিটার পরিবর্তনে বাধ্য করাসহ নানা অভিযোগে গ্রাহকরা আজ অতিষ্ঠ । আমরা বিদ্যুৎ বিভাগের লাগামহীন দুর্নীতির বিচার চাই 

 

বিদ্যুৎ বিভাগের গ্রাহক হয়রানীর প্রতিবাদ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে  বাজারের শতশত ব্যবসায়ীরা খাগড়াছড়ি- চট্টগ্রাম সড়কের আমতলায় মানববন্ধন করেন। এর আগে ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল নিয়ে মানববন্ধনে সমবেত হন। এ  সময় বাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি রুপেন পাল, সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, তুষার পাল, রুপেশ মল্লিক বক্তব্য রাখেন।  

 

মানববন্ধনে ব্যবসায়ীরা ব্যানারের পাশাপাশি ভুইঁফোড় বিলের কপি হাতে নিয়ে বিদ্যুৎ অফিসের লাগামহীন দুর্নীতির প্রতিবাদ ও সংশ্লিষ্টদের বদলীসহ দুর্নীতির বিচার দাবী করেন। এসময় এই আন্তঃজেলা সড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

 

তবে গ্রাহকের দাবী মেনে নিয়ে এ ব্যপারে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা জানান আবাসিক প্রকৌশলী মো. জিয়া উদ্দিন।

Link copied!