AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিবচরে হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩১ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২১
শিবচরে হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন

দারীপুর জেলার শিবচরে কিশোর লাবিব (১৫) হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।  শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে শিবচরের কাঁঠালবাড়ী ঘাট সংলগ্ন জুলহাস বেপারীকান্দি গ্রামের কাঁঠালবাড়ী-পদ্মাসেতুর সংযোগ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ নেয় এলাকাবাসী। এ সময় হত্যাকান্ডের প্রধান আসামি আটককৃত জুলফিকার মুন্সীর(৪২) ফাঁসিসহ অন্যান্য আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধনে। 

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মার্চ মাসের ২৮ তারিখ রবিবার সন্ধ্যায় শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের জুলহাসবেপারী কান্দি গ্রামের মো.জুলহাস বেপারীর ছেলে মাদ্রাসা পড়ুয়া লাবিবকে পূর্ব পরিচিত সুমন ও কাওসার চোকদার নামের দুই যুবক ডেকে নিয়ে মোটরসাইকেলে করে বাংলাবাজার ঘাটের দিকে রওনা হয়। পথিমধ্যে মান্নান মোড়লের বাড়ি সংলগ্ন রাস্তার পাশে উৎ পেতে থাকা জুলফিকার মুন্সী, মোজ্জামেল মাদবরসহ ৮/১০ জনের একটা দল মোটরসাইকেলসহ লাবিবকে আটকে রেখে মাথার পেছন থেকে আঘাত করে মাটিতে ফেলে দেয় এবং এলোপাথারি পেটাতে থাকে। পরে জোরপূর্বক মুখে বিষাক্ত তরল পদার্থ ঢেলে মৃত্যু নিশ্চিত করে। আশেপাশের লোকজন টের পেয়ে  তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। এর পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরে লাবিবের মৃত্যু হয়। এই ঘটনায় মার্চ মাসের ৩১ তারিখে জুলফিকার মুন্সীকে প্রধান করে শিবচর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত লাবিবের বাবা জুলহাস বেপারী।

প্রায় ৫ মাস পর গত মঙ্গলবার(৩১ আগস্ট) ঢাকার কেরানিগঞ্জ থেকে প্রধান আসামি জুলফিকারকে জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে। 

মানববন্ধনে বক্তরা বলেন, হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। যার পরিকল্পনাতেই লাবিবকে হত্যা করা হয়েছে। শিশু লাবিবকে হত্যা করে তার পরিবারকে দূর্বল করার উদ্দেশ্য নিয়েই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ডেকে নিয়ে এ হত্যাকান্ড ঘটায় স্থানীয় সন্ত্রাসীরা। আমরা গ্রেফতারকৃত আসামির ফাঁসিসহ অন্য আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, কাঁঠালবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজী মোতাহার হোসেন বেপারী, কাঁঠালবাড়ী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি কামরুল হোসেন বেপারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি সালাহউদ্দিন মোল্লা, যুবলীগের সাধারন সম্পাদক আতিক ফকির, রেজাউল করিম খান, নিহত লাবিবের বাবা জুলহাস বেপারীসহ তার পরিবার ও এলাকাবাসী।

Link copied!