AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালকিনিতে নৌকায় হাতবোমা মেরে ৩লাখ টাকা ছিনতাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:০৫ পিএম, ৩১ আগস্ট, ২০২১
কালকিনিতে নৌকায় হাতবোমা মেরে ৩লাখ টাকা ছিনতাই

মাদারীপুরের কালকিনিতে পাটবিক্রি শেষে বাড়ি ফেরার পথে নৌকায় হামলা চালিয়ে কৃষককে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার সাথে থাকা পাটবিক্রির তিনলাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। সোমবার সকাল ৮টার দিকে কালকিনি উপজেলার মৃধাকান্দি এলাকার আড়িয়াল খাঁ নদে এ ঘটনা ঘটে। আহত কৃষক চাঁনমিয়া ভুঁইয়া (৪৫) এনায়েতনগর ইউনিয়নের কালাইসরদারের চর গ্রামের হাসু ভুঁইয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানায়, সকালে কালকিনির মিয়ারহাট বাজারে পাটবিক্রি শেষে স্ত্রী ও ছেলেকে নৌকায় নিয়ে বাড়ি ফিরছিলেন কৃষক চাঁনমিয়া ভুঁইয়া। আড়িয়াল খাঁ নদের মৃধাকান্দি এলাকায় আসলে ২০ থেকে ২৫জন দুর্বৃত্ত ট্রলারযোগে তাদের নৌকায় হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি হামবোমার বিস্ফোরণ ঘটনায় দুর্বৃত্তরা। পরে চাঁনমিয়াকে নৌকা থেকে ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তদের ট্রলারের উঠিয়ে এলোপাতারি কোপায় তারা। একপর্যায়ে নতুন চর দৌলতখান এলাকার একটি বাগানে চাঁনমিয়াকে ফেলে রেখে তার সাথে থাকা পাটবিক্রির অন্তত তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা এমন অভিযোগ পরিবারের।

পরে পরিবারের লোকজনের খুঁজাখুজিঁর একপর্যায়ে ওই কৃষককে গুরুতর অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই কৃষষকে মুমুর্ষ অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানায় কর্তৃব্যরত চিকিৎসক। এই ঘটনার তদন্তপূর্বক দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। এদিকে হামলার কারণ ও অপরাধীদের আইনের আওতায় আনার কথা জানিয়েছে পুলিশ।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম জানান, আহত চাঁনমিয়াকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এই বিষয়ে কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, কৃষকের উপর হামলার ঘটনায় হাসপাতালে গিয়ে কৃষকের কাছ থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নিয়ে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

একুশে সংবাদ/এসএম

Link copied!