AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইলের সখীপুরের চেয়ারম্যানের মৃত্যুতে প্রীতিভোজ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১০ পিএম, ২৭ আগস্ট, ২০২১
টাঙ্গাইলের সখীপুরের চেয়ারম্যানের মৃত্যুতে প্রীতিভোজ

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুল হক পান্না-র মৃত্যু উপলক্ষে আয়োজিত হয়েছে দোয়া, মিলাদ মাহ্ফিল ও প্রীতিভোজ। প্রচন্ড বৃষ্টিকে উপেক্ষা করে এ প্রীতিভোজে অংশ নেয় শত শত মানুষ। ইন্দারজানী বাজার বণিক সমিতির উদ্যোগে  এ আয়োজন করা হয়েছে বলে জানা যায়।

গতকাল ২৬আগষ্ট বৃহস্পতিবার উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী বাজারে চারবারের নির্বাচিত সফল চেয়ারম্যান সামছুল হক পান্না'র মৃত্যুতে আয়োজন করা হয় মিলাদ মাহ্ফিল ও প্রীতিভোজের।  সকাল থেকেই শুরু হয় রন্ধনকার্য্য। কিন্তুু বাঁধ সাধে প্রচন্ড বৃষ্টি। তবুও যেনো মরহুমের আত্মার প্রশান্তির জন্য ভক্তরা থেমে থাকলো না। বৃষ্টিকে উপেক্ষা করে জড়ো হতে থাকে শত শত মানুষ।  এবং যথা সময়েই (দুপুর সাড়ে বারোটা থেকে বেলা তিনটা পর্যন্ত)   সম্পন্ন  হয় এ আয়োজন। 

ইন্দারজানী বাজার বণিক সমিতির সম্পাদক ইমরান সিকদার (মাষ্টার) বলেন, সদ্য প্রয়াত মরহুম সামছুল হক পান্না দল-মত নির্বিশেষে সকলের প্রিয়ভাজন ছিলেন। তিনি  এ বণিক সমিতি ও ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাসহ অনেক জনকল্যাণমুলক কাজ করে গেছেন। আলোচনা -সমালোচনার উর্দ্ধে থেকে তিনি  মানুষের জন্য কাজ করেছেন। তাছাড়া, মরহুম সামছুল হক এ বণিক সমিতির প্রতিষ্ঠাতা,তাই আমরা সমিতির পক্ষ থেকে এ মিলাদ মাহ্ফিল ও প্রীতিভোজের আয়োজন করেছি। 

উল্লেক্ষ্য যে, মরহুম সামছুল হক পান্না গত মাসের ৩তারিখ (০৩আগষ্ট) শনিবার রাত ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।  


একুশে সংবাদ/নজরুল/আর

Link copied!