AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশবাড়ীতে জামিনে এসে মামলার বাদী স্কুল শিক্ষককে প্রাণনাশের হুমকি  


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০১ পিএম, ২৬ আগস্ট, ২০২১
পলাশবাড়ীতে জামিনে এসে মামলার বাদী স্কুল শিক্ষককে প্রাণনাশের হুমকি  

গাইবান্ধার পলাশবাড়ীতে স্কুল শিক্ষককের দায়ের করা মামলা হতে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি প্রদর্শন অব্যাহত রেখেছেন বিবাদী সাইফুল ইসলাম মন্ডল। 

শুধু তাই নয় বিবাদী ওই স্কুল শিক্ষককের বিরুদ্ধে বিভিন্ন দপ্তর অভিযোগ ছাড়াও পত্রিকায় মিথ্যা-বানোয়াট-ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে হয়রানীর অভিযোগ উঠেছে।
জানা যায়, মামলার বাদী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের মরাদাতেয়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা হীরালাল চন্দ্র সরকারের ছেলে হরিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরঞ্জন চন্দ্র সরকার। 

বিবাদী একই গ্রামের মৃত জহরুল ইসলাম মন্ডলের ছেলে সাইফুল ইসলাম মন্ডল, স্বর্গীয় অশ্বনী বর্মনের ছেলে শ্রী অতুল চন্দ্র বর্মন এবং বর্তমান ঠিকানা কুমারগাড়ী গ্রামের মৃত ফজলে রহমানের ছেলে ফরহাদ হোসেনের সাথে বাদীর সু-সম্পর্ক গড়ে উঠে। এরই ধারাবাহিকতায় বিবাদীরা বিভিন্ন সময় বাদীর নিকট হতে টাকা ধার বা কর্জ গ্রহণ করেন। 

বিবাদীরা ওই টাকা পরিশোধের নিমিত্তে বাদীকে চেক প্রদান করিলে ব্যাংক একাউন্টে টাকা না থাকায় চেক ডিজঅনার হয়। এ বিষয়ে বিজ্ঞ আদালতে বাদীর মামলা (যথাক্রমে ৩৭/২১, ৯১/২১ এবং ০১/২১ পলাশবাড়ী) দায়ের করেন। বিবাদী মধ্যে শ্রী অতুল চন্দ্র বর্মনের মৃত্যু হলে তার দুই ছেলে উজ্জল কুমার এবং উদয় কুমারের বিরুদ্ধে মানিসুট মামলাটিও বিজ্ঞ আদালতে চলমান রয়েছে। 

এদিকে বিবাদী সাইফুল ইসলামের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা চলমান থাকায় আদালতের আদেশে পুলিশ তাকে গত ০১/০৮/২১ তারিখে আটক করে। পরবর্তীতে সে গত ০৮/০৮/২১ তারিখে জামিনে মুক্তি পেয়ে আবারো বাদীকে নানা ভাবে হয়রানীসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। এদিকে গত ১১/০৮/২১ তারিখে বাদীর মোবাইল নম্বরে মাসুদুর রহমান মাসুদ নামের এক ব্যক্তির মোবাইল ফোন থেকে ফোন দিয়ে মামলা উত্তোলনসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করেন। 

এ ব্যাপারে বাদী গত ১৮/০৮/২১ তারিখে থানায় একটি জিডি করেন (যার নং-১১০৭/২১)। পরে মাসুদের সঙ্গে যোগাযোগ করা হলে সে ২০ হাজার টাকা চঁাদা দাবীসহ বাদীর বিরুদ্ধে মানববন্ধন এবং সংবাদ সম্মেলন করে চাকুরীচ্যুত করার হুমকি প্রদান করেন। এ ব্যাপারে স্কুল শিক্ষক নিরঞ্জন চন্দ্র সরকার প্রতিকার চেয়ে গাইবান্ধার পুলিশ সুপার বরাবর একটি অভিযোগ দাখিলসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। 


একুশে সংবাদ/খালেক/আর

Link copied!