AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাতক্ষীরায় গৃহবধূ কে টানা চারদিন আটকে রেখে ধর্ষণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪০ পিএম, ২৫ আগস্ট, ২০২১
সাতক্ষীরায় গৃহবধূ কে টানা চারদিন আটকে রেখে ধর্ষণ

সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা থানা এলাকার কুমিরা গ্রামে এক গৃহবধুকে জোর পূর্বক তুলে এনে টানা চারদিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই ধর্ষকের নাম সালমান সরদার তিনি তালা থানার শুকতিয়া গ্রামের খালেক মোড়লের পুত্র।

ধর্ষিতা জানায়, আমার বিয়ে হয়েছিল ১ বছর আগে তালা উপজেলার শুকতিয়া গ্রামের রফিকুল ইসলাম সরদার পুত্র জুয়েল সরদার (২২) এর সাথে। আমার স্বামীর সাথে মনমালিন্য হওয়ায় গত পাঁচ দিন আগে আমি শ^শুর বাড়ী থেকে রাগ বশত বাপের বাড়িতে চলে যাওয়ার সময় স্থানীয় দলুয়া বাজার হইতে ধর্ষক মোটর সাইকের চালক আমাকে বলে আমি ভাড়ায় মোটর সাইকেল চালায় আমি তোমাকে তোমার গন্তব্য স্থলে পৌছে দিব। 

আমি সরল বিশ^াসে ধর্ষকের মোটর সাইকেলে উঠে বসলে আমার সরলতার সুযোগ নিয়ে দ্রুত মটোর সাইকেল চালিয়ে অন্য রাস্তায় নিয়ে তার আত্মীয়র বাড়ী কুমিরায় নিয়ে যায়। পরে আমাকে বিভিন্ন ভয়ভিতী দেখিয়ে সে (ধর্ষক) আমাকে টানা চার দিন তার ঐ আতিœয়ের বাসায় জোর পূর্বক ধর্ষণ করে। আমি বাড়িতে যোগাযোগ করতে চাইলে কোন ভাবেই আমাকে যোগাযোগ করতে দেয়নি। 

চার দিন অতিবাহিত হয়ে গেলে গতকাল ২৩ আগষ্ট মঙ্গলবার বিকাল ৪ টার সময় আমি বাসায় যাওয়ার জন্য জোরে কান্নাকাটি করলে স্থানীয়দের মধ্যে বিষয়টি জানাজানি হয়ে যায়। স্থানীয়রা বিষয়টি কুমিরা ০৪ নং ওয়ার্ড গ্রাম পুলিশ আব্দুস সাত্তারকে জানালে তিনি পাটকেলঘাটা থানা পুলিশে খবর দিলে দায়িত্বরত এ,এস,আই আশরাফুল ইসলাম ঘটনাস্থলে পৌছায় এবং তাকে (ধর্ষিতা) উদ্ধার করে মেয়েটির গার্ডিয়ানকে খবর দেয়।

এ,এস,আই আশরাফুল ইসলাম জানান, আমি ঘটনাস্থলে এসে তাকে (ধর্ষিতা) উদ্ধার করে স্থানীয় কুমিরা ইউপি চেয়ারম্যান শেখ আজিজুল ইসলামকে বারংবার ফোন করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। 

পরবর্তীতে তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার কে ফোন করলে তিনি বলেন, মেয়েটির গার্ডিয়ানকে খবর দিয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলা নাং ৯ তারিখ ২৫/৮/২১। ধর্ষককে গ্রেফতার করে থানা হেফাজতে আনা হয়েছে।

এ বিষয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-হাজ¦ নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষকে মটর সাইকেল সহ গ্রেফতার করা হয়েছে।

একুশে সংবাদ/শুভ/আর

Link copied!