AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালকিনিতে যুবকের হাত বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:০৪ পিএম, ২৫ আগস্ট, ২০২১
কালকিনিতে যুবকের হাত বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাদারীপুর জেলার কালকিনিতে আম গাছ থেকে আসাদুল (২৫) নামে এক রাজমিস্ত্রির দুই হাত বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আসাদুলকে।

এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। পুলিশ বলছে, পরিবার থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৪ বছর আগে কালকিনি উপজেলার কাঁচিকাটা গ্রামের খবির ঢ়াড়ীর ছেলে আসাদুলের সঙ্গে একই উপজেলার ডিমচর গ্রামের রিপন গোমস্তার মেয়ে শারমিন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর খুঁটিনাটি বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলে আসছিল।


একপর্যায়ে শারমিন বাবার বাড়ি চলে গেলে আসাদুল কাজের সন্ধানে রাজধানী ঢাকায় চলে যায়।বিষয়টি নিয়ে একাধিকবার মীমাংসার চেষ্টা করলেও ব্যর্থ হয় পরিবারের লোকজন।

পরবর্তীতে বুধবার (২৫ আগস্ট) এ নিয়ে মিয়ারহাট বাজারে সালিশের আয়োজন করে মাদবররা। কিন্তু বুধবার ভোরে চরফতেবাহাদুর এলাকার নানা লাল মিয়া মোল্লার বাড়ির উঠানের আম গাছে আসাদুলের দুই হাত বাঁধা মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল জানান, স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহ থাকায় এটি হত্যাকাণ্ড কিনা খতিয়ে দেখা হচ্ছে। তবে পরিবারের লোকজন জানায়, সালিশের কথা বলে রাজধানী ঢাকা থেকে মোবাইলে কল দিয়ে এলাকায় ডেকে আনা হয় আসাদুলকে।

একুশে সংবাদ/দেলোয়ার/আর

Link copied!