AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১২৩


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৫৮ এএম, ৩ আগস্ট, ২০২১
নরসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১২৩

নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও দুই জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া ৩৮৩ টি র‍্যাপিড এন্টিজেন পরীক্ষায় আরও ১২৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনার সংখ্যা বিবেচনায় এ শনাক্তের হার ৩২ শতাংশ। 

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন নরসিংদী সদর উপজেলায় ৫৫ জন, পলাশ উপজেলায় ১৩ জন, শিবপুর  উপজেলায় ২১ জন, বেলাব উপজেলায় ১৭ জন, মনোহরদী উপজেলায় ১৫ জন ও রায়পুরা উপজেলায় ২ জন। এ নিয়ে নরসিংদী জেলায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত ৭ হাজার ৬৭৭ জন।

নতুন করে দুইজনের মৃত্যুসহ এ পর্যন্ত মোট ৭৫ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে ও গত ২৪ ঘন্টায় আইসোলেশনমুক্ত ৪৯ জনসহ মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ৫ হাজার ৪৫৭ জন। আজ মঙ্গলবার ( ৩ আগস্ট ) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এসব তথ্য জানান।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত ছয়টি উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৪ হাজার ২১৮ জন, শিবপুর উপজেলায় ৮৮৬ জন, পলাশ উপজেলায় ১ হাজার ২২৮ জন, মনোহরদী উপজেলায় ৪১৮ জন, বেলাব উপজেলায় ৫০২ জন ও রায়পুরা উপজেলায় ৪২৫ জন।

বর্তমানে নরসিংদীর কোভিট-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনারোগী ৭০ জন এবং সন্দেহজনক রোগী ৩৯ জনসহ মোট ১০৯ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১৭ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ১৪ জনকে ছাড়পত্র প্রদান করা হয় এবং শিবপুর উপজেলার একজন ও বেলাব উপজেলার একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। 

আজ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে নরসিংদীর জেলার ছয় উপজেলায় ৭৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩৫ জন, পলাশ উপজেলায় ৭ জন, বেলাব উপজেলায় ৮ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ৬ জন ও শিবপুর উপজেলায় ১০ জন।


একুশে সংবাদ/সাব্বির/প

Link copied!