AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুয়াডাঙ্গায় ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে যুবকের হাতে বৃদ্ধ খুন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০৩ পিএম, ৩১ জুলাই, ২০২১
চুয়াডাঙ্গায় ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে যুবকের হাতে বৃদ্ধ খুন

চুয়াডাঙ্গার দর্শনা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে ফ্রি-ফায়ার গেমস্ খেলাকে কেন্দ্র করে এক যুবকের হাতে শহিদুল ইসলাম (৫০) নামের একজন নিহত হয়েছেন। আজ শনিবার (৩১ জুলাই) বেলা ২ টার সময় ঈশ্বরচন্দ্রপুর বড় মসজিদের সামনে এঘটনা ঘটে। 

নিহত শহিদুল ইসলাম ঈশ্বরচন্দ্রপুর গ্রামের তাহার আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীর জানায়, দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে সুজন (১৮), আশানুর রহমানের ছেলে জাকির হোসেন (১৬) ও শহিদুল ইসলামের ছেলে ইলফাজ (১৬) মোবাইল ফোনে অনলাইন ভিত্তিক ফ্রি-ফায়ার গেমস্ খেলছিলো। 

খেলার একপর্যায়ে খেলা নিয়ে জাকিরের সাথে সুজনের কথা বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ইলফাজ জাকিরের পক্ষে কথা বললে সুজন ক্ষিপ্ত হয়ে জাকির ও ইলফাজকে মারধর করে। 

পরে ইলফাজের বাবা শহিদুল (৫৪) প্রতিবাদ করলে সুজন বাসা থেকে ছুরি এনে বাবা শহিদুল ও ছেলে ইলফাজকে ছুরিকাঘাত করে। এতে শহিদুল ও ইলফাজ মারাত্মক ভাবে জখম হয়। আহত শহিদুলকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। 

এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, শহিদুলকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল।এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। 


একুশে সংবাদ/নিলয়/প

Link copied!