AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুটির সঙ্গে  মাইক্রোবাসের ধাক্কায় এক শিশু নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৯ পিএম, ২৯ জুলাই, ২০২১
খুটির সঙ্গে  মাইক্রোবাসের ধাক্কায় এক শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় খুঁটির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় আট বছরের এক শিশু নিহত হয়েছে। শিশুটির মা-বাবাসহ আহত হয়েছেন অন্তত ১২ জন। কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামের সিলেট-কুমিল্লা সড়কে বৃহস্পতিবার ভোররাতে এ ঘটনা ঘটে। নিহত ইভার বাড়ি নেত্রকোণার আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামে।

পুলিশ জানায়, বুধবার রাত ৮টার দিকে নেত্রকোণা থেকে ১৩ যাত্রী নিয়ে মাইক্রোবাসটি চট্টগ্রাম যাচ্ছিল। তারা সবাই পোশাকশ্রমিক। শাটডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে তারা কাজে ফিরছিলেন। মাইক্রোবাসটি খাড়েরা গ্রামে পৌঁছালে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসের সবাই আহত হন। স্থানীয়রা তাদের কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু ইভাকে মৃত ঘোষণা করেন।

পরে আহতদের মধ্যে ইভার মা ইয়াছমিন, পারুল, রিনা, তাহমিনা, মো. তরিকুল, মো. সিরাজ, মো. রাজেশ ও শারমিনকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।  হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া জানান, ইয়াছমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা জানান, শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মাইক্রোবাসটি পুলিশি হেফাজতে রাখা হয়েছে।


একুশে সংবাদ/এনায়েত/ব
 

Link copied!