AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে ১৪ জুয়াড়িকে আটক করেছে ভ্রাম্যমান আদালত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৪ পিএম, ২৭ জুলাই, ২০২১
খাগড়াছড়িতে ১৪ জুয়াড়িকে আটক করেছে ভ্রাম্যমান আদালত

খাগড়াছড়িতে অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে আটক করছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ১৩০টি তাসের প্যাকেট ও নগদ সাড়ে ৩৮ হাজার টাকাসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। সোমবার ২৬ জুলাই সন্ধ্যা ৭ টার দিকে জেলা শহরের কলাবাগান এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট প্রশান্ত চক্রবর্তী, মোঃ এরফান উদ্দীন ও মোঃ আনায়ার হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানাযায়, কলাবাগান এলাকার মোঃ মনির খানের বাড়িতে বেশ কিছুদিন ধরে জমজমাট জুয়ার আসর বসছিলো। এমন সংবাদের ভিত্তিতে নিয়মিত অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনা করলে ১৪ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ হারুনুর রশিদ, আবদুল কাইয়ুম, জসীম উদ্দিন, কামরুল হাসান, নাছির উদ্দীন, মোঃ মফিজুল আলম, মোঃ শাহদাত, মোঃ খোরশেদ, মিঠুন কুমার দত্ত, উথাইচিং মারমা, মোঃ মামুন, মোঃ মেহেদী হাসান, মোস্তফা কামাল, মনির আহমদ। আটককৃতরা সবাই জেলা শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ এই ঘরেে টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে তারা। পরে ১৮৬৭ সালের জুয়া আইন এবং দন্ডবিধির ২৬৯ ধারায় প্রত্যককে ৩ হাজার টাকা করে জরিমানা করার পাশাপাশি সতর্ক করে ছেড়ে দেয় ভ্রাম্যমাণ আদালত।


একুশে সংবাদ/মফিজুল/প

Link copied!